কারাদণ্ড

ঝিনাইদহে ভুয়া ডাক্তারকে ৩ মাসের কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত। সোমবার বিকেলে সদর উপজেলার কুশাবাড়িয়া বাজার থেকে হোমিও চিকিৎসক আফজাল মোল্লাকে আটক করা হয়।

ভ্রাম্যমান আদালতের বিচারক সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট শাম্মী ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন কুশাবাড়িয়া বাজারে হোমিও চিকিৎসক আফজাল মোল্লা দীর্ঘদিন ধরে প্রতারণার মাধ্যমে এলাকার সাধারণ মানুষকে চিকিৎসা সেবার নামে অপচিকিৎসা দিচ্ছে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালিয়ে আফজাল মোল্লাকে আটক করে ভ্রাম্যমান আদালত।

তিনি আরও জানান, তার নামের পাশে পদবী লেখেন ডা. এ এইচ এম আফজাল, ডি এইচ এম এস ঢাকা। তবে তিনি সার্টিফিকেটসহ প্রয়োজনীয় কাগজপত্র দেখাতে ব্যার্থ হন। পরে আদালত বসিয়ে ২০০৯ সালের ভোক্তাধিকার সংরক্ষণ আইনের ৪১ ধারায় তাকে ৩ মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়।

  মুক্তিযোদ্ধা অলি উল্লাহ'র মৃত্যুতে নুরুল আমিন রুহুল এমপি’র শোক

এ সময় সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার নাজির মীর জাহাঙ্গীর হোসেন, নারিকেলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এস আই জীবন কুমার বিশ্বাস, এ এস আই হুমায়ণ কবীর সঙ্গীয় ফোর্স নিয়ে উপস্থিত ছিলেন। দন্ডাদেশ প্রাপ্ত ডা. আফজাল মোল্লা মাগুরা জেলার মোহম্মদপুর উপজেলার বেথুলিয়া গ্রামের আব্দুর রশিদ মোল্লার ছেলে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *