ট্রাকচাপায় কুষ্টিয়ার সাবেক এমপি বাচ্চু মোল্লার ছেলে নিহত

কুষ্টিয়া-১ (দৌলতপুর) আসনের বিএনপি দলীয় সাবেক সংসদ সদস্য ও দৌলতপুর বিএনপি সভাপতি রেজা আহমেদ বাচ্চু মোল্লার ছোট ছেলে আকিব রেজা (২৩) রাজধানীতে পণ্যবাহী ট্রাকের চাপায় নিহত হয়েছেন।

মঙ্গলবার (১১ মে) ভোরের দিকে রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত আকিব বেসরকারি ইউল্যাব বিশ্ববিদ্যালয়ের বিবিএ দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন।

নিহতের পরিবার সূত্রে জানা যায়, ঈদের ছুটি শেষে দৌলতপুর থেকে নৈশকোচে ভোরের দিকে ঢাকায় পৌঁছান আকিব। নৈশকোচের ভেতর ভুলে ব্যাগ রেখে ঢাকার কল্যাণপুরে নেমে মোহাম্মদপুরে নিজ বাসায় চলে যান তিনি। বাসায় গিয়ে তার ব্যাগের কথা স্মরণ হলে মোটরসাইকেল নিয়ে কল্যাণপুরে যাওয়ার পথে একটি পণ্যবাহী ট্রাক তাকে চাপা দেয়। এতে মোটরসাইকেলটি দুমড়ে-মুচড়ে ঘটনাস্থলেই আকিব মারা যান।

  মাত্র ৪০ দিনে কুরআন মুখস্থ করলেন বগুড়ার নূর

নিহতের ছোট চাচা সোহেল রেজা বিষয়টি নিশ্চিত করে বলেন, দুপুর দেড়টা থেকে ২টার মধ্যে আকিবের মরদেহ হেলিকপ্টারে করে ঢাকা থেকে কুষ্টিয়ার দৌলতপুরে পৌঁছাবে। বাদ আসর তারাগুনিয়া বড় গোরস্থানে তার জানাজা শেষে দাফন করা হবে।

এদিকে বিএনপি নেতা রেজা আহমেদের ছেলে সড়ক দুর্ঘটনায় নিহত হওয়ার খবর দৌলতপুর ছড়িয়ে পড়লে তারাগুনিয়া নিজ বাসভবনে বিএনপির নেতাকর্মীসহ সর্বসাধারণ ভিড় করেন। এসময় শোকাবহ পরিবেশের সৃষ্টি হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *