ইন্ডিয়া বনাম শ্রীলংকা - ভারত শ্রীলঙ্কাকে ৬৭ রানে হারিয়েছে- হাইলাইট দেখুন

IND VS SL: ভারত-শ্রীলংকা প্রথম ওডিআই (ODI), ভারত 67 রানে জয়ী: দাসুন শানাকা একটি চাঞ্চল্যকর সেঞ্চুরি করেছিলেন কিন্তু এটি কোনো কাজে আসে নি । ভারতের দেওয়া 374 রান টার্গেটে, শ্রীলংকা তাদের ইনিংসে 306 রান করতে পেরেছিল এবং উমরান মালিক তিনটি উইকেট তুলেছিলেন।

ভারত শ্রীলঙ্কাকে ৬৭ রানে হারিয়েছে

প্রথম ইনিংসের পর, কোহলি তার নক খুলেছিলেন এবং স্বীকার করেছিলেন যে ভাগ্য একটি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছে এবং তা নগদ করেছে। 33 বছর বয়সী এই ওপেনারদের কৃতিত্ব দিয়েছেন যে তিনি তার ইনিংসটি তাড়াহুড়ো করার পরিবর্তে নিজেকে সময় নেওয়ার অনুমতি দিয়েছেন, বলেছেন:

বিরাট কোহলি
বিরাট কোহলি

এর আগে, বিরাট কোহলি তার 45 তম ওডিআই সেঞ্চুরি করে ভারতকে নেতৃত্ব দেন। হাফ সেঞ্চুরি করেন রোহিত শর্মা ও শুভমান গিল।

টসে জিতে ফিল্ডিংয়ের সিদ্ধান্ত নেন শ্রীলঙ্কা অধিনায়ক দাসুন শানাকা। শেষ ম্যাচে ডাবল-হান্ড্রেড মারলেও, ভারতীয় বেঞ্চকে গরম করছেন ইশান কিষান।

সূর্যকুমার যাদবও বাদ পড়েছেন কারণ অধিনায়ক তার একাদশে শ্রেয়াস আইয়ারকে পছন্দ করেছেন। দ্রুতগামী জসপ্রিত বুমরাহ ইতিমধ্যেই সিরিজ থেকে বাদ পড়েছেন এবং তার জায়গায় একাদশে রাখা হয়েছে ওমরান মালিককে।

ভারত (প্লেয়িং ইলেভেন): রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (ডাব্লু), হার্দিক পান্ড্য, অক্ষর প্যাটেল, মহম্মদ শামি, ওমরান মালিক, মোহাম্মদ সিরাজ, যুজবেন্দ্র চাহাল ।

শ্রীলঙ্কা (প্লেয়িং ইলেভেন): পথুম নিসাঙ্কা, কুসল মেন্ডিস (ডব্লিউ), আবিষ্কা ফার্নান্দো, ধনঞ্জয়া ডি সিলভা, চরিথ আসালাঙ্কা, দাসুন শানাকা (সি), ওয়ানিন্দু হাসরাঙ্গা, চামিকা করুণারত্নে, দুনিথ ওয়েললাগে, কাসুন রাজিথা, দিলশান মাদুশানকা।

বিরাট কোহলি আরো বলেন, ভাগ্য একটি বড় ভূমিকা পালন করে। এই ধরনের সন্ধ্যায় আপনাকে ঈশ্বরকে ধন্যবাদ জানাতে হবে। আমি এটার জন্য কৃতজ্ঞ, এবং আমার মাথা নত এবং এটা গ্রহণ. এই সন্ধ্যা গুরুত্বপূর্ণ, যে চমত্কার সচেতন. কৃতজ্ঞ যে আমি আমার কাছে উপস্থাপিত সেই সৌভাগ্যের সর্বাধিক ব্যবহার করেছি।