আনোয়ার হোসেন আরিফ, কুড়িগ্রাম জেলা সংবাদদাতা; জেলায়  ভূরুঙ্গামারীতে এক পতিতা ও এক খদ্দরকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড ও অপর এক খদ্দেরকে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমান আদালত।

এলাকাবাসী জানায় মঙ্গলবার রাত দশটায় উপজেলার পাইকেরছড়া ইউনিয়নের পাইকেরছড়া গ্রামে (হ্যালিপেড সংলগ্ন) মকবুল ওরফে মন্ডল মিয়ার বাড়ি থেকে অসামাজিক কার্যকলাপে লিপ্ত থাকা অবস্থায় তার স্ত্রী হাসিনা বেগম (৪০) খদ্দের আঃ রাজ্জাক (৪০) পিতা আলিমুদ্দিন বানুর কুঠি বঙ্গসোনাহাট, রাতুল রায়হান ( ৩০) পিতা মোতালেফ হোসেন নূরপুর রংপুর সদর ও রুবেল বাবু পিতা মৃত হাফিজুর রহমান বেলদহ পাইকেরছড়া কে স্থানীয়রা আটক করে ইউনিয়ন পরিষদ কার্যালয়ে নিয়ে যায়। পরে উপজেলা নির্বাহী অফিসার ফিরুজুল ইসলামকে মোবাইলে অবগত করলে তিনি তাৎক্ষনিক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার(ভুমি)কে ঘটনা স্থলে যাওয়ার নির্দেশনা প্রদান করেন।

পরে পুলিশ সহ ঘটনা স্থলে পৌছে, তাদেরকে আটক করে উপজেলা নির্বাহী কার্যালয়ে নিয়ে এসে রাত তিনটায় পতিতা হাসিনা বেগম ,খদ্দের আঃ রাজ্জাককে এক মাস করে বিনাশ্রম কারাদন্ড, অপর এক খদ্দরকে ৫ হাজার টাকা জরিমানা করে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সহকারী কমিশনার (ভুমি) জাহাঙ্গীর আলম। পরে আটক রুবেলকে মুচলেকা নিয়ে ছেড়ে দেওয়া হয়।

এলাকাবাসী আরো জানায় মকবুল ওরফে মন্ডল মিয়া দীর্ঘদিন থেকে তার বাড়ীতে নিজ স্ত্রী ও ভাড়াটিয়া মেয়েদের দিয়ে দেহ ব্যবসা করে আসছে।

আমাদের বাণী ডট কম/১৫ জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।