কুষ্টিয়ার ভেড়ামারা বিদ্যুৎ বোর্ড মাধ্যামিক বিদ্যালয়ের ইংরেজি শিক্ষক মাসুদ এর বিরুদ্ধে প্রাইভেট না পড়ায় স্কুলছাত্রীকে শারীরিক নির্যাতনের অভিযোগ উঠেছে ।

সোমবার  ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মেহেরিন নেছা মীমকে ঝাড়ুর হাতল দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে। মারাত্মক আহত মেহেরিনকে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত মেহেরিনের পিতা মুনতাজ আলী লিখিত অভিযোগে বলেন, আমার মেয়ে বিদ্যুৎ বোর্ড মাধ্যামিক বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্রী মেহেরিন নেছা মীম । তার রোল ৩০। সোমবার ক্লাসে পড়া না পারার অজুহাতে বিদ্যালয়ের শিক্ষক মো. মাসুদ তাকে ক্লাস পরিস্কার করা ঝাড়ুর হাতল দিয়ে শরীরের বিভিন্ন স্থানে আঘাত করেন।

ক্লাসের অন্য শিক্ষার্থীদের উপস্থিতিতে তাকে মানসিক ভাবেও অপদস্থ করা হয়। আহত অবস্থায় মেয়েটি বাড়িতে ফিরলে তাকে দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া্ হয়।

  প্রাথমিকের সমাপনী পরীক্ষা নিয়ে বিপাকে মাধ্যমিকের শিক্ষকরা

মুনতাজ আলীর অভিযোগ, তার মেয়ে ইংরেজি শিক্ষক মাসুদের কাছে প্রাইভেট না পড়ার কারণে পড়া না পারার অজুহাতে কারণে মিমের ওপর শারীরিক নির্যাতন ও অমানবিক আচরণ করেছে করেছে। এ ব্যাপারে শিক্ষক মাসুদের শাস্তির দাবি জানিয়েছেন মিমের বাবা মুনতাজ আলী।

অভিযোগের বিষয়ে শিক্ষক মো. মাসুদের বক্তব্য নেয়ার চেষ্টা করেও তাকে পাওয়া যায়নি।

ভেড়ামারা বিদ্যুৎ বোর্ড মাধ্যামিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক হুমায়রা বেগম বলেন, স্কুল ছুটির আগ মুহুর্তে এ ঘটনা ঘটেছে বলে শুনেছি। কাল মঙ্গলবার বিষয়টি তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *