কুষ্টিয়ার খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এবিএম মেহেদী হাসান ২৪ ঘন্টার অভিযানে উপজেলার বিভিন্ন এলাকা থেকে মাদকদ্রব্য ইয়াবা গাঁজা ফেন্সিডিল সহ ৬ জনকে গ্রেপ্তার করেছে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আইনে মামলা দায়ের করা হয়েছে পরে।

বুধবার বিকালে এদেরকে কু্ষ্টিয়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

ঘটনার বিবরণে এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলা থেকে মাদক নির্মূলে নির্মান কল্পে নিয়মিত রুটিং এর অংশ হিসাবে কুষ্টিয়ার খোকসা উপজেলার থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা এ বি এম মেহেদী মাসুদ ২৪ ঘন্টার বিশেষ অভিযান পরিচালনা করে উপজেলার বিভিন্ন ইউনিয়নে। এতে উপজেলার বিভিন্ন এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে ৩০০ গ্রাম গাজা সহ রাজ্জাক (৬৫) পিতা মৃত পিয়ার আলী মন্ডল সাং শোমসপুর। রফিকুল ইসলাম (৩২) পিতা মৃত বলাই মোল্লা সাং পদ্মবিলা, থানা খোকসা।২০ পিস ইয়াবা সহ রাজন(২৮) পিতা মৃত রবিউল সাংকালীশংকরপুর থানা খোকসা। ৭ বোতল ফেন্সিডিল সহ মোঃ রাসেল (৩০) পিতা নজরুল ইসলাম, জাহিদুল ইসলাম(৩১) পিতা মহাসিনুর উভয় সাং শেরকান্দি থানা কুমারখালী ও নাছির উদ্দিন (২৯) পিতা চাদ আলী সাং বড় মৈশালা থানা পাংশা সহ মোট ০৬ জন কে আটক করে মাদক মামলায় বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়।

  মতলব উত্তরে বেয়াই বাড়ির হামলায় অন্ত:স্বত্ত্বা গৃহবধূ গুরুত্বর আহত

এসময় থানা অফিসার ইনচার্জ এবং মেহেদী মাসুদ বলেন, সীমান্তবর্তী উপজেলা খোকসার পাশে পাংশা ও কুমারখালী থেকে আগত সকল লোকগুলো খোকসা কে মাদকের অভয়ারণ্য তৈরি করেছিল। গোপন সংবাদের ভিত্তিতে এদের বিরুদ্ধে নিয়মিত অভিযান পরিচালনা করে গ্রেপ্তার করা হয়েছে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ১০ এর( ক) ও ১৪ এর (খ) মোতাবেক থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। মামলা নং ৯ তারিখ ২০/০৩/২০১৯ ইং।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *