Rajapur photo 18,07,2020

এম খায়রুল ইসলাম পলাশ, রাজাপুর (ঝালকাঠি)সংবাদদাতাঃ আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের অন্যতম সদস্য, সাবেক শিল্পমন্ত্রী ও ঝালকাঠি-২ আসনের সংসদ সদস্য আমির হোসেন আমু’কে ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র নির্বাচিত করায় রাজাপুর উপজেলা অডিটোরিয়ামে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত হয়েছে।

১৭ জুলাই শুক্রবার বিকাল ৪ টায় রাজাপুর উপজেলা আওয়ামীলীগ এর নেতৃবৃন্দ এ অনুষ্ঠানের আয়োজন করে । ১৪ দলের শরিক নেতাদের সম্মতিক্রমে আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমির হোসেন আমুকে এ দায়িত্ব দেন। বক্তারা আমির হোসেন আমুকে ১৪ দলের সমন্বয়ক ও মুখপাত্র নির্বাচিত করায় মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে শুভেচ্ছা ও অভিনন্দন জ্ঞাপন করেন।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন রাজাপুর উপজেলা আওয়ামীলীগ এর সভাপতি এ্যাড. এএইচএম খায়রুল আলম সরফরাজ।প্রধান অতিথি ছিলেন ঝালকাঠি জেলা আ.লীগ এর সভাপতি সরদার মো.শাহ আলম, প্রধান বক্তা ছিলেন জেলা আ.লীগ এর সাধারণ সম্পাদক এ্যাড. খান সাইফুল¬াহ পনির। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ.লীগ এর যুগ্ম সাধারণ সম্পাদক নুরুল আমিন সুরুজ,বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগ সহ সভাপতি এ্যাড. বাবু সঞ্জিব কুমার বিশ্বাস, জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক উপজেলা পরিষদ চেয়্যারম্যান অধ্যক্ষ মনিরউজ্জামান, উপজেলা আওয়ামীলীগ এর সাধারন সম্পাদক উপজেলা পরিষদ ভাইস চেয়্যারম্যান জিয়া হায়দার খান লিটন, সিনিয়র সহ সভাপতি উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়্যারম্যান আফরোজা আক্তার লাইজু সহ রাজাপুর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন উপজেলা আওয়ামীলীগ এর সাংগঠনিক সম্পাদক মোঃ মেজবাহ উদ্দিন মাসুদ সিকদার।

  উলিপুরে ব্রিজ সংস্কারের অভাবে চরম ভোগান্তি

অনুষ্ঠান শেষে দোয়া মোনাজাতে মাননীয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আমির হোসেন আমু’র দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করা হয়। এছাড়াও বাংলাদেশ থেকে করোনাভাইস মুক্তির জন্যও দোয়া করা হয়। দোয়া মোনাজাত পরিচালনা করেন রাজাপুর উপজেলা পরিষদ কেন্দ্রীয় জামে মসজিদের পেশ ইমাম মাওলানা মোঃ আবু সাইদ।

প্রসঙ্গত, ১৪ দলের সাবেক মুখপাত্র ও আওয়ামী লীগের সভাপতিম-লীর সদস্য মোহাম্মদ নাসিম মারা যাওয়ায় এ পদটি শূন্য হয়।

আমাদের বাণী ডট কম/১৮  জুলাই ২০২০/পিপিএম