উজ্জ্বল রায়, নড়াইল জেলা সংবাদাতাঃ নড়াইলের পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন (পিপিএম বার)) করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। নিশ্চিত করেছেন সিভিল সার্জন ডাঃ আব্দুল মোমেন।
এ দিকে নড়াইলের কালিয়া উপজেলার বড়দিয়ায় করোনায় আক্রান্ত হয়ে আরিফুর ইসলাম চৌধুরী অরুন (৫৭) নামে একজন শিক্ষকের মৃত্যু হয়েছে। শুক্রবার রাত ৮টার দিকে খুলনা মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।
জেলায় গত ২৪ ঘন্টায় নতুন করে ২৩ জনের করোনা শনাক্ত হয়েছে। জানাগেছে, শিক্ষক আরিফুর ইসলাম  ৪/৫ দিন আগে অসুস্থ্য হলে প্রথমে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখান থেকে অবস্থার অবনতি হলে তাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে ভর্তি করে চিকিৎসা দেয়া হয়। নমূনা পরীক্ষা করা হলে শুক্রবার বিকেলে রিপোর্ট পজিটিভ আসে। চিকিৎসাধীন অবস্থায়  রাত ৮টার দিকে তিনি মারা যান।
পুলিশ সুপার মোহাম্মদ জসিম উদ্দিন(পিপিএম বার) বলেন, আমি শারিরীক ভাবে সুস্থ্য আছি। জাতির তথা নড়াইলবাসীর সেবা করতে যেয়ে আমি আক্রান্ত হয়েছি এতে আমি সন্তুষ্ট। আমি দীর্ঘ্য তিনমাস ড্রাইভার ও বডিগার্ড ছাড়া চলাচল করেছি,এখনো করছি। আমি সরকারী বাসাতে আছি। আবারো বলছি সবাই নিজে স্বাস্থ্যবিধি মেনে নিরাপদে থাকুন পরিবারকে নিরাপদে রাখুন। তিনি আরো বলেন,নড়াইল তথা দেশের জন্য আমার যা যা দরকার আমি তাই করে যাব ইনশাল্লাহ।
আমাদের বাণী ডট কম/১৮  জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।