আলীকদম (বান্দরবান ) সংবাদদাতা;  জেলার আলীকদমে পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বিষয়ক মন্ত্রাণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং মহোদয়ের পক্ষ থেকে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের ব্যবস্থাপনায় আলীকদম অন্তর্গত ২নং চৈক্ষ্যং ইউপির সার্বিক সহযোগীতায় করোনা পরিস্থিতি মোকাবিলায় নিন্ম আয়ের ক্ষুদ্র ব্যবসায়ী মানুষের মাঝে চাল, তেল, আলু সাবান সহ জরুরী ত্রাণ সেবার ১নং থেকে শুরু করে ৬ ওয়ার্ডসহ পাড়ার ৩০০শত পরিবারের মধ্যে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়।

এই সময় উপস্থিত ছিলেন বান্দরবান জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য জনাব, লক্ষীপদ দাশ,চৈক্ষ্যং ইউপির চেয়ারম্যান জনাব, ফৈরদ্দোস রহমান।

আজ শনিবার (০৪ এপ্রিল ২০২০)  সকাল ১০ টা থেকে শুরু করে বিকাল পর্যন্ত বান্দরবানে আলীকদম উপজেলায় করোনা ভাইরাস (COVID- 19) সংক্রমণ প্রতিরোধ করতে লক ডাউনের ২নং চৈক্ষ্যং ইউনিয়নের ঘরবন্দী কর্মহীন মানুষের জন্য সরকারের বরাদ্দকৃত ত্রাণ সামগ্রী দূঃস্থ ও অসহায় মানুষের মাঝে বান্দরবান পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বিষয়ক মন্ত্রাণালয়ের মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং মহোদয়ের পক্ষ থেকে এই ত্রাণ দেওয়া হচ্ছে।

এই সময়,তিনি আরো বলেন,করোনা ভাইরাসের কারণে সরকার পাশে আছে এবং আপনাদের সহযোগিতায় অসহায় ও দরিদ্র মানুষের পাশে থাকতে চায়, এবং আমরা কেউ বসে থাকি নাই,বীর বাহাদুর উশৈসিং খবরা খবর রাখছে কেউ না খেয়ে থাকলে বাড়িতে গিয়ে প্রাণ দেওয়া হবে।

বাংলাদেশে করোনা পরিস্থিতিতে দেশ অচলের পথে তাই কষ্টে করে বাড়ির থেকে বের হবেন না। চেয়ারম্যান জনাব,ফেরদৌস রহমান বলেন নিম্ন আয়ের ও হতদরিদ্র মানুষ গুলো মাঝে এবং তাদের কথা চিন্তা করে মাননীয় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং জরুরী ত্রাণ সহায়তা দিচ্ছে।

তখন,চৈক্ষ্যং ইউনিয়নের আওয়ামী লীগের সভাপতি উনুমং মার্মা, সাধারণ সম্পাদক জামাল উদ্দীন ছাত্রলীগের সভাপতি শফিকুল ইসলাম,ইউপির মেম্বার অলিউর রহমান স্ব ওয়ার্ডের ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন গন্যমান্য ব্যক্তিগন উপস্থিত ছিলেন।

আমাদের বাণী ডট কম/০৪এপ্রিল ২০২০/সিসিএ

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।