ঢাকায় অনুষ্ঠিত বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প-২০১৯ এর মশাল সোমবার সকালে ইসলামী বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে এসে পৌছায়। বেলা বারোটায় প্রশাসন ভবনের সামনে মশাল গ্রহন ও হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপাচার্য অধ্যাপক হারুন-উর-রশিদ আসকারী ও বিশ্ববিদ্যালয়ের ক্রীড়া কমিটির সভাপতি উপ-উপাচার্য অধ্যাপক শাহিনুর রহমান।

এছাড়া অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের সিন্ডিকেট সদস্য অধ্যাপক জাকারিয়া রহমান, অধ্যাপক মাহবুবর রহমান ও শারীরিক শিক্ষা বিভাগের পরিচালক মোহাম্মদ সোহেল।

বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প, ইসলামী বিশ্ববিদ্যালয়
ছবি; আমাদের বাণী

অনুষ্ঠান শেষে ইবি নৃত্যাঙ্গনের শিল্পীদের পরিবশনায় মনোমুগ্ধকর নৃত্য পরিবেশিত হয়।

উল্লেখ্য, গত ১৭ মার্চ হতে “বঙ্গবন্ধুর চেতনায় গড়ি মাদকমুক্ত ও জঙ্গীবাদমুক্ত বাংলাদেশ” এই প্রতিপাদ্যকে সামনে রেখে যুবসমাজকে এগিয়ে নিয়ে যাবার প্রত্যয়কে সামনে রেখে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের তত্বাবধানে দেশের ৬৫টি সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের অংশগ্রহনে প্রথমবারের মতো বঙ্গবন্ধু আন্তঃবিশ্ববিদ্যালয় স্পোর্টস চ্যাম্প এর পর্দা উঠে। মাসব্যাপী চলা এ আসরে সরকারী ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের প্রায় সাড়ে ৩ হাজার শিক্ষার্থী ক্রিকেট, ফুটবল, হ্যান্ডবল, ভলিবল, সুইমিং, সাইক্লিং, সাতার, টেবিল টেনিস, বাস্কেটবল ও অ্যাথলেটিক্সসহ বিভিন্ন প্রতিযোগীতায় অংশ নিচ্ছে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।