কুষ্টিয়া জেলা প্রশাসক পদকে খোকসা উপজেলার চার ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেছে। শনিবার সকালে কুষ্টিয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বিভাগীয় কমিশনার লোকমান হোসেন এর হাত থেকে এ পুরস্কার বিতরণ করা হয়।

উপজেলা পর্যায়ে খোকসা উপজেলার খোকসা জানিপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয় বিদ্যালয় ক্যাটাগরিতে প্রথম স্থান অধিকার করেন। সহকারী শিক্ষা অফিসার পর্যায়ের হুসাইন মোহাম্মদ বেলাল কে জেলা প্রশাসক পুরস্কার প্রদান করা হয়। সহকারি শিক্ষক পুরুষ হিসাবে শোমসপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক জাহাঙ্গীর আলম কে জেলা প্রশাসক পুরস্কার দেওয়া হয়।

এছাড়াও সহকারি শিক্ষিকা মহিলা হিসাবে খোকসা জানিপুর সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষিকা শামসুন্নাহার আক্তার বানু কে জেলা প্রশাসক পুরস্কার প্রদান করা হয়।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা প্রশাসক আসলাম হোসেন, খোকসা উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মির্জা গোলাম মোহাম্মদ বেগ ও উপজেলা জেলা পর্যায়ের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীগণ।

পুরস্কারপ্রাপ্ত এর সকল প্রতিষ্ঠান প্রধান, শিক্ষক ও এটি ওদের হাতে বিভাগীয় কমিশনার লোকমান হোসেন ক্রেস্ট ও সম্মাননাপত্র তুলে দেন।

বিজ্ঞাপন হারুন ক্লিনিক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।