হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা; করোনায় আক্রান্ত সদ্য যোগদানকৃত জেলার খোকসা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মেসবাহ উদ্দীন।

আজ বুধবার (১৭ জুন ২০২০) রাতে বিষয়টি নিশ্চিত করেন  কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. এইচ এম আনোয়ারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেন।

সদ্য যোগদানকৃত উপজেলা নির্বাহি অফিসার মেজবাহউদ্দি আমাদের বাণী ডট কমকে বলেন, বেশ কয়েকদিন যাবত আমার শরীরে জ্বর ছিল তবে তেমন কোন সমস্যা নেই আমি এখন কুষ্টিয়া সার্কিট হাউসে রয়েছি, ইনশাআল্লাহ আপনারা দোয়া করবেন যেন দ্রুত সুস্থ্য হয়ে যোগদান করতে পারি।

জানা গেছে, গত রবিবার  (১৩ জুন ২০২০) দুপুরে তিনি খোকসার ৩৩ তম নির্বাহি হিসেবে কুষ্টিয়া জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানে করেন। তবে আনুষ্ঠানিক ভাবে করোনাভাইরাস পরিস্থিতির কারণে  স্বশরীরে খোকসায় যোগদান করেননি। জেলা স্বাস্থ্য বিভাগের নির্দেশে তাঁর করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ তা পরীক্ষার জন্য পাঠানো হয়।  বর্তমানে তিনি কুষ্টিয়া সার্কিট হাউজে অবস্থান করছে।

এছাড়াও কুষ্টিয়ার খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স অফিসের উপসহকারী কমিউনিটি অফিসার  রাকিব (৩২) আজ নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে।   বিষয়টি নিশ্চিত করেছে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার কামরুজ্জামান সোহেল বলেন রাকিব বেশিরভাগ সময় অবস্থান করেন তার বাড়ি কুষ্টিয়া গোশালায় এজন্য আমাদের স্বাস্থ্য কমপ্লেক্সের তেমন কোনো সমস্যা হবে না তবে  হাসপাতালে তার সংস্পর্শে যারা এসেছিল তাদেরকে আইসোলেশন নেওয়ার ব্যবস্থা করা হচ্ছে।

এদিকে জেলায়  আজ নতুন করে আরও ২২ জনের করোনাভাইরাস শনাক্ত হয়েছে।  এ নিয়ে জেলায় করোনা শনাক্তের সংখ্যা (বহিরাগত বাদে) দাঁড়ালো ২৭৫ জনে। মারা গেছেন ১ জন।  এর মধ্যে মোট সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন ৫৯ জন। একই সাথে বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন ২০৮ জন এবং হাসপাতালে চিকিৎসাধীন ৬   জন ও খুলনাতে ২ জনকে প্রেরণ করা হয়েছে।

আমাদের বাণী ডট কম/১৭  জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।