সফিকুল ইসলাম রানা, মতলব উত্তর (চাঁদপুর) সংবাদদাতা; জেলার মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি ) মো. নাসির উদ্দিন মৃধার করোনা রিপোর্ট পজিটিভ এসেছে।

আজ বুধবার (১৫ জুলাই) উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে তাঁর রিপোর্ট এসে পৌঁছে। বর্তমানে তিনি তার সরকারি বাসভবনে কোয়ারেন্টাইনে আছেন।

উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. নুসরাত জাহান মিথেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আজকে ওসির করোনা রিপোর্ট পজিটিভ এসেছে। এ নিয়ে মতলব উত্তরে মোট ৭৯ জন আক্রান্ত। মৃতের সংখ্যা ৮ জন। তিনি সবাইকে স্বাস্থ্যবিধি মেনে চলার আহ্বান জানান।

এদিকে, ওসি মো. নাসির উদ্দিন তার সুস্থ্যতা কামনায় সকলের নিকট দোয়া কামনা করেছেন।

এদিকে স্বাস্থ্য অধিদপ্তরের সর্বশেষ (১৫ জুলাই ২০২০) তথ্য অনুযায়ী, দেশে করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরো ৩৩  জনের মৃত্যু হয়েছে। এ সময়ে আক্রান্ত হয়েছেন ৩ হাজার ৫৩৩ জন। এ নিয়ে দেশে মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১ লাখ  ৯৩ হাজার ৫৯০ জনে আর মোট মারা গেছেন ২ হাজার ৪৫৭ জন। গত ২৪ ঘণ্টায় নমুনা সংগ্রহ করা হয়েছে ১৪ হাজার ৩০৮টি এবং পরীক্ষা করা হয়েছে ১৪ হাজার ২টি। শনাক্তের হার ২৫.২৩ শতাংশ। গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছেন ১ হাজার ৭৯৬ জন এবং এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ লাখ ৫ হাজার ২৩ জন। সুস্থতার হার ৫৪.২৫ শতাংশ। মৃত্যুর হার ১.২৭ শতাংশ। মারা যাওয়া ব্যক্তিদের মধ্যে পুরুষ ২৭ জন ও নারী ছয়জন। এবং এ পর্যন্ত মারা গেছেন পুরুষ ১ হাজার ৯৪০ জন (৭৮.৯৬%) ও নারী ৫১৭ জন (২১.০৪%)।

আমাদের বাণী ডট কম/১৫ জুলাই ২০২০/পিপিএম

সৈয়দপুরের বিজ্ঞাপন

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।