পটুয়াখালীর কলাপাড়ায় অভিযান চালিয়ে শামিম বিশ্বাস (৪৭) নামের এক মাদক সেবিকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। শনিবার রাত দশটার দিকে পৌর শহরের বালিকা মাধ্যমিক বিদ্যালয় সংলগ্ন শামিমের বাসায় অভিযান চালিয়ে তাকে আটক করে বরিশাল মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা।

বরিশাল মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সদস্যরা জানান, গোপন সংবাদের ভিত্তিতে সন্ধ্যা ছয়টা থেকে রাত ১০ টা পর্যন্ত শামিমের বাসায় অভিযান চালিয়ে তার বাসা থেকে দশ গ্রাম গাজা এবং ইয়াবা সেবনের সরঞ্জাম উদ্ধার করা হয়। এসময় উপস্থিত ছিলেন কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মুনিবুর রহমান, কলাপাড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাস, বরিশাল বিভাগীয় মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর গোয়েন্দা শাখার সহকারী পরিচালক এনায়েত হোসেন, গোয়েন্দা শাখার বরিশাল জেলা পরিদর্শক ফরহাদ হোসেন, পটুয়াখালী জেলা শাখা পরিদর্শক মেহেদী হাসান প্রমুখ। পরে নির্বাহী ম্যাজিষ্ট্রেট অনুপ দাশ শামিমকে এক বছরের কারাদন্ড প্রদান করেন।

কলাপাড়া সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাস জানান, মাদক সেবন ও সংরক্ষনের দায়ে অভিযুক্তকে এক বছরের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে এবং তিনি এর দায় স্বীকার করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।