বৈরী আবহাওয়া উপেক্ষা করে সুষ্ঠ, সুন্দর, ও নিরিবিলি পরিবেশে পটুয়াখালীর কলাপাড়ায় খেপুপাড়া সরকারী মডেল মাধ্যমিক বিদ্যালয়ে ৬ষ্ঠ শ্রেনীতে ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার সকাল দশটা থেকে বারোটা পর্যন্ত এ ভর্তি পরীক্ষায় তিনশ চব্বিশ জন শির্ক্ষীর মধ্যে তিনশ এক জন শিক্ষার্থী অংশগ্রহন করে। কলাপাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পরীক্ষা কমিটির সভাপতি মুনিবুর রহমান নিজে উপস্থিত থেকে এ পরীক্ষা তদারকি করেন।

সিসি ক্যামেরার আওতায় বিদ্যালয়ের আটটি কক্ষে অনুষ্ঠিত এ পরীক্ষায় ১৮ জন শিক্ষক কক্ষ পরিদর্শকের দায়িত্ব পালন করেন। এছাড়া প্রতিটি কক্ষে একজন সরকারী কর্মকর্তা নিয়োজিত ছিল।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অনুপ দাশ, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মিনরুজ্জামান, উপজেলা নির্বাচন কর্মকর্তা আবদুর রশিদ, উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা নাসির উদ্দিন খলিফা, খেপুপাড়া মডেল মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুর রহিম, সাংবাদিক গোফরান পলাশ ও সাংবাদিক উত্তম হাওলাদার প্রমুখ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও পরীক্ষা কমিটির সভাপতি মুনিবুর রহমান বলেন, খুব সুন্দর ও সুষ্ঠ পরিবেশে ৬ষ্ঠ শ্রেনীর ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে। ভবিষ্যতে এ ধারা অব্যাহত রাখতে তিনি সবার সহযোগিতা কামনা করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।