নারায়ণগঞ্জের জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন বলেছেন, ইন্টারমিডিয়েট ফার্স্ট ইয়ারের ছাত্রছাত্রীকে মোবাইল ফোন ব্যবহার করতে দেওয়া যাবে না। প্রতিটি স্কুলের ম্যানেজিং কমিটির সভাপতিকে বিষয়টি খেয়াল রাখতে হবে। গতকাল বৃহস্পতিবার উপজেলা মিলনায়তনে বন্দর উপজেলার সব সরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি ও সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ কথা বলেন।

তিনি শিক্ষকদের উদ্দেশে বলেন, একটি স্কুলের ছাত্রছাত্রীরা কয়জন ভাষাসৈনিকের নাম বলতে পারবে? স্বাধীনতা কী, কেন মুক্তিযুদ্ধ হয়েছিল অনেকেই তা বলতে পারবে না।

নারায়ণগঞ্জের বন্দর উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারীর সভাপতিত্বে মতবিনিময় সভায় বক্তব্য রাখেন বন্দর উপজেলা পরিষদের চেয়ারম্যান এমএ রশীদ, সাবেক চেয়ারম্যান ও সমাজসেবক আতাউর রহমান মুকুল, বন্দর উপজেলা ভূমি কমিশনার আফিফা খান, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সানাউল্ল্যাহ সানু, মহিলা ভাইস চেয়ারম্যান শান্তা, জেলা জাতীয় পার্টির আহ্বায়ক ও জেলা পরিষদের সদস্য আবু জাহের প্রমুখ।

মতবিনিময় সভা শেষে নবগত জেলা প্রশাসক মো. জসিম উদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তা পিন্টু বেপারীকে নিয়ে মদনগঞ্জ মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ও শুভকরদী সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শন করেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।