কুষ্টিয়া জেলা সংবাদদাতা;  করোনা ভাইরাস প্রতিরোধে ক্ষুদ্র চায়ের দোকানদার সরকারি আদেশ মেনে তার দোকান বন্ধ করে ঘরে বসে আছেন, দিনমজুর ঘরে বসে আছে, সেখানে কুষ্টিয়ার কুমারখালীতে মদের দোকান খুলে চলছিলো মদ বিক্রি ও মদ পান। এমন খবর পেয়ে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ৬ জনকে কারাদণ্ড দিয়েছেন কুমারখালী উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম খান।

আজ সোমবার (০৬ এপ্রিল ২০২০)  দুপুরে জেলা্র কুমারখালীতে করোনা ভাইরাস প্রতিরোধে প্রদত্ত সরকারি নির্দেশ অমান্য করে মদের দোকান খোলা রাখায় ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে দণ্ডবিধি ১৮৬০ অনুযায়ী ৩ জনকে ৪৫ দিন এবং গণজামায়েত করে দোকানের সামনে মদ খাওয়ায় ৩ জনকে ৩০ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

গোপন সংবাদের ভিত্তিতে ভ্রাম্যমাণ পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা রাজিবুল ইসলাম খান। এ উপস্থিত ছিলেন কুমারখালী থানার পুলিশব সদস্যরা।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা বলেন, করোনা ভাইরাস প্রতিরোধে প্রদত্ত সরকারি নির্দেশ অমান্য করে মদের দোকান খোলা রাখায় মোবাইল কোর্ট পরিচালনা করে দণ্ডবিধি ১৮৬০ অনুযায়ী ৩ জনকে ৪৫ দিন ও গণজামায়েত করে দোকানের সামনে মদ খাওয়ায় ৩ জনকে ৩০ দিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

তিনি আরও বলেন, মদের দোকানটির লাইসেন্স থাকলেও। সরকারি আদেশ না মানায় সাময়িকভাবে সেটি বন্ধ করে দেওয়া হয়েছে।

আমাদের বাণী ডট কম/০৬ এপ্রিল ২০২০/এভিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।