কুষ্টিয়া মিরপুর উপজেলার পাঁচ বাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সাংবাদিক প্রবেশ নিষেধ বললেন প্রধান শিক্ষিকা শাহানারা খাতুন। গত মঙ্গলবার ১০২ নং পাঁচ বাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শহিদুল পঞ্চম শ্রেণীর এক ছাত্রীকে শ্লীলতাহানির চেষ্টা করে। এবিষয়ে ওই ছাত্রীর পরিবার প্রধান শিক্ষিকা ও ম্যানেজিং কমিটির সভাপতি বরাবর লিখিত অভিযোগ দায়ের করা।

একটি সূত্রে জানা যায়, পরে প্রধান শিক্ষিকা শাহানারা খাতুন ও ম্যানেজিং কমিটির সভাপতি আলম মোটা অংকের টাকার বিনিময়ে বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করে। কিন্তু এলাকায় এ বিষয় নিয়ে চলছে নানা জল্পনা কল্পনা। তারা আরো জানান, এমন প্রধান শিক্ষিকার কারনে ছাত্রীদের সঙ্গে এই আচরণ করে পার পেয়ে যায় সহকারী শিক্ষক।

এদিকে কুষ্টিয়া মিরপুর উপজেলার পাঁচ বাড়ীয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে গেলে প্রধান শিক্ষিকা শাহানারা খাতুন বলেন, স্কুলে সাংবাদিক প্রবেশ নিষেধ। জেলা প্রাথমিক শিক্ষা অফিসারের অনুমতি ছাড়া স্কুলে ঢোকা যাবে না।

এবিষয়ে মিরপুর উপজেলার নির্বাহী অফিসার এস এম জামাল আহমেদ এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, এমন কোন নিয়ম আমার জানা নেই। আপনি প্রধান শিক্ষিকার কাছে ফোন দেন। পরে প্রধান শিক্ষককে ফোন ধরিয়ে দেওয়া হয়। পরে তিনি বলেন আমার স্কুলের সহকারী শিক্ষক এক ছাত্রীকে চড় মারে। এই নিয়ে সাংবাদিক এসেছে।

কুষ্টিয়া জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ তবিবুর রহমান এর মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি বলেন, আমাদের থেকে কোন স্কুলে সাংবাদিক প্রবেশ করতে পারবে না এমন নির্দেশনা দেওয়া নেই। এটা প্রধান শিক্ষিকার মনগড়া কথা।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।