হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা;  কুষ্টিয়ায় জেলা মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের আয়োজনে ও ব্লাষ্টের সহযোগিতায় মাদক আইন ২০১৮এর বাস্তবায়নে প্রতিবন্ধকতা ও দুরীকরণ বিষয়ক এক কর্র্মশালা অনুষ্ঠিত হয়েছে।

আজ শনিবার (২২ ফেব্রুয়ারি ২০২০) সকালে চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালত ভবনের জগন্নাথ পাঁড়ের সম্মেলন কক্ষে এ কর্মশালা অনুষ্ঠিত হয়।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইবুন্যালের বিচারক মুন্সী মোঃ মশিয়ার রহমানের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা ও দায়রা জজ অরূপ কুমার গোস্বামী।

কর্মশালায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজিবির সেক্টর কমান্ডার কর্নেল জিয়া সাদাত খান, অতিরিক্তি পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান, স্পেশাল জেলা ও দায়রা জজ আশরাফুল ইসলাম, ভারপ্রাপ্ত চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট রেজাউল ইসলাম, অতিরিক্ত জেলা ও দায়রা জজ তৌহিদুল ইসলাম, সৈয়দ হাবিবুল ইসলাম, মাদক নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারি পরিচালক শিরীন আক্তার, অ্যাডভোকেট শ্রাবন্তী মুখার্জীসহ অন্যরা।

মাদক আইন ২০১৮ বাস্তবায়নে ও এর প্রতিবন্ধকতা দূরীকরণ বিষয়ক এই কর্মশালায় বক্তারা বলেন, সব প্রতিবন্ধকতা দুর করে মাদক মামলার বিচার কাজ তরান্বিত করতে সকল সেক্টরকে এক যোগে কাজ করতে হবে।

আমাদের বাণী ডট কম/২২ ফেব্রুয়ারি ২০২০/কনিহু

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।