কুষ্টিয়ার খোকসা উপজেলার পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন ( পিডিবিএফ) এর গণশুনানি বৃহস্পতিবার সকালে সাতপাখিয়া গ্রামে অনুষ্ঠিত হয়।

খোকসা উপজেলা পল্লী দারিদ্র বিমোচন ফাউন্ডেশন কর্মকর্তা বাবু বৈকন্ঠ কুমার মণ্ডলের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত পিডিবিএফ এর মাঠ পর্যায়ে যুগ্ম পরিচালক মোঃ শফিকুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কুষ্টিয়া জেলা উপ-পরিচালক মোঃ রইছ উদ্দিন, উপ-সহকারী পরিচালক মোঃ হাবিবুর রহমান ও বিজন কুমার মন্ডল।

সমিতির সভানেত্রী জামেনা খাতুন এর বাড়িতে গণশুনানিতে সাতপাখিয়া মধ্যপাড়া মহিলা সমিতির প্রায় ৭০ জন নারী পুরুষ সদস্যরা তাদের বিভিন্ন সুবিধা ও অসুবিধা এবং দাবি দাওয়া’র বিষয়ে উত্থাপন করেন।

ঢাকা থেকে আগত যুগ্ম পরিচালক মোঃ শফিকুল ইসলাম এর সকল দাবি-দাওয়ার প্রতি পূর্ণ সমর্থন ও আস্থা দিয়ে সমাজ থেকে কিভাবে দারিদ্র্য নির্মূল করা যায় সে বিষয়ে বর্তমান সরকারের বিভিন্ন প্রকল্প উপস্থিত সকল সদস্যের মাঝে উপস্থাপন করেন। এসময় তিনি প্রতিটি সদস্যকে উদ্যোক্তা হওয়ার জন্য বিশেষভাবে অনুপ্রেরণা করেন।

উপস্থিত সদস্যদের মধ্যে প্রায় ১৬ জন নারী পুরুষ সদস্য তাদের বিভিন্ন সুবিধা অসুবিধা দাবি-দাওয়ার বিষয়ে উপস্থাপন করেন। পরে সকলের সর্বাঙ্গীণ মঙ্গল কামনা করে এবং সমতির উত্তরোত্তর সাফল্য কামনা করে অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করেন সভার সভাপতি বৈকুণ্ঠ কুমার মন্ডল।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।