কুষ্টিয়ার খোকসা চাঁদট গ্রামের মাদক সম্রাজ্ঞী শিহীদা গাজা সহ গ্রেফতার করেছে খোকসা থানা পুলিশ। খোকসা থানা এলাকার মাদক ব্যবসায়ীদের কাছে মুর্তিমান আতঙ্ক এএসআই মোস্তাফিজের সফল অভিযানে গাজা ও গাজা মাপার দাঁড়িপাল্লা সহ আটক বেতবাড়িয়া ইউনিয়নের চাঁদট গ্রামে মাদক সম্রাজ্ঞী “শাহিদা”। তার স্বামীঃ মাদক ব্যবসায়ী রবিউল ইসলাম মোল্ল্যা @ কালু পলাতক। এলাকায় স্বস্তির নিঃশ্বাস এলাকাবাসীর।

দীর্ঘদিন ধরে লোকালয়ে বাড়িতে বসে গাজা বিক্রয় করলেও এলাকার প্রভাবশালীদের কারনে ও নারী বিধায় আটক করা যাচ্ছিলো না এই ড্রাগ কুইনকে। অভিযোগ আছে ইতিপূর্বে এই মাদক সম্রাজ্ঞীকে বড় একটি গাজার গাছ সহ আটক করলেও বাড়ির পাশের প্রভাবশালী রাজনৈতিক নেতারা তাকে নারী বলে ছাড়িয়ে রাখে। পড়বি তো পর মালির ঘাড়ে। এবার ঘাড় ত্যাড়া অফিসার এএসআই মোস্তাফিজকেও অনেক হুমকি ধামকি দিয়েও সেইসব নেতারা রাখতে পারেনি।

শনিবার রাতে ওসি এবিএম মেহেদী মাসুদের নির্দেশে এএসআই মোস্তাফিজ সঙ্গীয় এএসআই জাকির কনস্টবল সোহেল রানা নারী কনস্টবল সুমী রাত এগারোটার দিকে চাঁদট গ্রামে রবিউল ইসলাম @ কালুর বাড়িতে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে এক ‘শ আশি গ্রাম গাজা সহ এই নারী গাজা বিক্রেতা শাহিদাকে আটক করে। তার স্বামী পলাতক আছে।

শেষ খবর পাওয়া পর্যন্ত এসআই কায়েস মিয়া বাদী হয়ে মামলা দিচ্ছেন বলে জানা গেছে। এলাকায় পুলিশের এই সফল অভিযানে ওসি মেহেদী মাসুদ ও এএসআই মোস্তাফিজের সাহসী কর্মকান্ডের জন্যে পুলিশের ভাবমূর্তি ব্যাপক ভাবে উজ্বল হয়। ওনাদের দ্বারা খোকসা থানা এলাকা মাদকমুক্ত হবে বলে বিশ্বাস জনসাধারণের। তবে মাদক তদ্বীর কারীদের বিরুদ্ধেও যথোপযুক্ত ব্যবস্থা নেয়ার দাবী জনসাধারণের।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।