হুমায়ুন কবির, কুষ্টিয়া জেলা সংবাদদাতা; হামারী করানো ভাইরাসে ঘরবন্দি অসহায় দুস্থ্য ও দিনমুজুরদের পবিত্র শবে বরাতের আনন্দের ভাগাভাগি করে নিতে প্রধানমন্ত্রীর দেওয়া জিআর এর চাউল সহ খাদ্য সামগ্রী বিতরণ করলেন খোকসা উপজেলা নির্বাহি অফিসার মৌসুমী জেরীন কান্তা।

আজ বৃহস্পতিবার (০৯ এপ্রিল ২০২০) সকাল ১১টায় খোকসা উপজেলার বেতবাড়িয়া ইউনিয়নের ৯টি ওয়াডের সাড়ে ৪’শ অসহায়-দুস্থ দিনমজুর মানুষের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় বাড়ি বাড়ি চাউল ও খাদ্য সামগ্রী পৌঁছে দেওয়া কার্যক্রম শুরু করেন।

এ সময় খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়ীয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আখতার, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ মমিনুল হক, ইউনিয়ন পরিষদের টেক অফিসার বিআরডিবি কর্মকর্তা মোঃ শুকুর আলী ও ইউনিয়ন পরিষদের সচিব সহ সকল ওয়ার্ডের মেম্বারগন উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মৌসুমী জেরীন কান্তা নিজে উপস্থিত থেকে প্রতিটা ওয়ার্ডের মেম্বার দের হাতে চাউল, খাদ্য সামগ্রী ও তালিকা তুলে দেন। তিনি মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনা মোতাবেক সকল অসহায় মানুষদের বাড়িতে খাদ্যসামগ্রী ও চাউল পৌঁছে দেওয়ার জন্য নির্দেশনা প্রদান করেন।

আমাদের বাণী ডট কম/০৯ এপ্রিল ২০২০/এভিপি 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।