কুষ্টিয়া-রাজবাড়ী মহাসড়কের খোকসা উপজেলার খোকসা বাস স্ট্যান্ডে ট্রাক ও বাই সাইকেলে মুখোমুখি সংঘর্ষে গুরুতর আহত রাখি মাল ব্যবসায়ী বিপুল রায় (৫৫) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন। শুক্রবার (০৩ জানুয়ারী ২০২০) বিকালে ঢাকায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা মারা যান।

এর আগে গত বৃহস্পতিবার (০২ জানুয়ারী ২০২০) দুপুরে খোকসা বাসস্ট্যান্ডের পাশে কুষ্টিয়াগামী রড বোঝাই ট্রাক ( ঢাকা মেট্রো – ট- ২০-২৪৫৯) গাড়ীর সাথে রাখি মাল ব্যাবসায়ী খোকসা পৌরসভার কমলাপুরের মৃত শিপু রায়ের ছেলে বিপুল রায় (৫৫) বাইসাইকেলে উপজেলার জানিপুর বাজার থেকে শোমসপুর যাওয়ার পথে বাস স্ট্যান্ড বাইপাসে ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে গুরুতর আহত হয়ে বিপুল রায় কে স্থানীয়রা উদ্ধার করে প্রথমে খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পরে অবস্থার অবনতি হলে কুষ্টিয়া সদর হাসপাতালে স্থানান্তর করা হয়।

বিকেল শারীরিক অবস্থার আরও অবনতি হলে  কুষ্টিয়া হাসপাতাল থেকে তাকে ঢাকায় উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করে। ২৪ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ার পর আইসিওতে শুক্রবার বিকেল সাড়ে চারটার সময় তিনি মারা যান।

এ বিষয়ে খোকসা থানার অফিসার্স ইন চার্জ (ওসি) তদন্ত ইদ্রিস আলী বিপুল রায়ের মৃত্যুর ঘটনা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রাকটিকে  আটক করে খোকসা থানার হেফাজতে রয়েছে। চালক পলাতক রয়েছে।  তবে এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ব্যাপারে থানায় একটি মামলা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।