কুষ্টিয়ার খোকসা উপজেলার জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী মাধ্যমিক বিদ্যালয়ের সততা স্টোর উদ্বোধন করলেন উপজেলা নির্বাহী অফিসার মাফ্ফারা তাসনীন। ১৯৬৪ সালে প্রতিষ্ঠিত জানিপুর ইউনিয়নের ঈশ্বরদী গ্রামে প্রতিষ্ঠিত হয় ঈশ্বরদী মাধ্যমিক বিদ্যালয়। অনেক ঘাত-প্রতিঘাতের পর নবগঠিত বিদ্যালয়ের পরিচালনা পর্ষদ কমিটি গঠনের পর বিদ্যালয়টিতে এখন শিক্ষার পরিবেশ প্রতিষ্ঠিত হয়েছে।

বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আখতারের সভাপতিত্বে উক্ত সততা স্টোর উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার নাজমুল হক ও কুষ্টিয়া জেলা পরিষদের সদস্য ও খোকসা উপজেলা আওয়ামী লীগের কোষাধ্যক্ষ মুজাহিদুল ইসলাম বাবলু।

ঈশ্বরদী মাধ্যমিক বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক আবদুর রহিম ও বিদ্যালয়ের সকল শিক্ষক-শিক্ষার্থীর উপস্থিতিতে মঙ্গলবার দুপুরে বিদ্যালয়ের অফিস কক্ষে পাশে সততা স্টোর উদ্বোধন করেন উপজেলা নির্বাহি অফিসার মাফ্ফারা তাসনীন। এ সময় শিক্ষার্থীদের নৈতিক লেখাপড়ার পাশাপাশি নৈতিক শিক্ষায় শিক্ষিত হয়ে দেশ ও জাতির কল্যাণে এগিয়ে আসার আহ্বান করেন। বাল্যবিবাহ, জঙ্গিবাদ ও মাদক থেকে দূরে থাকতে সকলকে পরামর্শ প্রদান করেন। তিনি বলেন বঙ্গবন্ধুর সোনার বাংলাদেশ গড়তে প্রতিটা শিক্ষার্থীকে সোনার মানুষে পরিণত হতে হবে। সোনার মানুষই একদিন বাংলাদেশের সোনার পরিণত হবে। সে লক্ষ্যে প্রতিটি শিক্ষার্থীকে সুশিক্ষায় শিক্ষিত হয়ে জাতির কল্যাণে ছড়িয়ে পড়তে হবে।

সততা স্টোর উদ্বোধন কল্পে বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষার্থী অভিভাবক ও স্থানীয় গণ্যমান্য ব্যক্তিগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।