ঐক্যবদ্ধ রাজনীতি দলীয় শৃঙ্খলা আনে। ভেদাভেদ ভুলে নৌকার পক্ষে শেখ হাসিনার জন্য সবাই কাজ করি। আপনারা নিজেরা গোলমাল করে আমাদেরকে নিজেদের সন্তানের মামা বানিয়েছেন। রাজনীতি পরিহার করে নিজেদেরকে সুসংগঠিত করে নৌকার জন্য কাজ করি। সাত বছর পর খোকসা উপজেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে প্রধান অতিথির বক্তৃতায় আবু সাঈদ আল মাহমুদ স্বপন এ কথা বলেন।

খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তারের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন এসএম কামাল হোসেন এমপি।

সম্মেলন উদ্বোধক বক্তব্য প্রদান করেন কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সভাপতি ও খোকসা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব সদর উদ্দিন খান। বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা আজগর আলী, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান হাজী রবিউল ইসলাম, কুষ্টিয়া -৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জ ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সমন্বয়কারী স্বপন কুমার ঘোষ। এর আগে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বেতবাড়িয়া ইউনিয়নের চেয়ারম্যান বাবুল আক্তার।

ক্ষমতাসীন দল আওয়ামী লীগের খোকসা উপজেলা সম্মেলনকে কেন্দ্র করে দিনভর বিবাদমান দু’গ্রুপের দফায় দফায় হামলা পাল্টা হামলা ও নানা নাটকীয়তার পর কেন্দ্রীয় নেতাদের উপস্থিতিতে নিজেদের ভুল স্বীকার করে সকলের সম্মুখে ক্ষমা চেয়ে সোমবার দুপুর আড়াইটার সময় খোকসা জানিপুর সরকারি মাধ্যমিক বিদ্যালয় মাঠে সম্মেলনের কার্যক্রম শুরু হয়। এর আগে বিবদমান আওয়ামী লীগের দু’গ্রুপের সমর্থ নেতাকর্মীদের মাঝে সকাল সাড়ে নটার সময় ও দুপুর দেড়টার সময় দু দফায় হামলা-পাল্টা হামলায় প্রায় অর্ধশত নেতাকর্মী আহত হয়। এদের মধ্যে গুরুতর পাঁচজনকে কুষ্টিয়াসহ দেশের অন্যান্য হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য রেফার করেছে ডাক্তার।

অনুষ্ঠানের দ্বিতীয় পর্বে জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব সদর উদ্দিন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে উপস্থিত সকল ডেলিগেট ও কাউন্সিলরদের সমর্থনে ও আমন্ত্রিত অতিথিদের সিদ্ধান্তে বেদবেরিয়া ইউনিয়নের চেয়ারম্যান ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাবুল আক্তার কে সভাপতি ও খোকসা পৌরমেয়র ও খোকসা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম তারিক কে সাধারণ সম্পাদক করে পুনঃরায় কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে আব্দুর রহিম খান, আরিফুল ইসলাম তসর ও অহিদুল ইসলাম এবং আল মাসুম মোরশেদ শান্তকে যুগ্মসাধারণ সম্পাদক হিসেবে নাম ঘোষণা করা হয়।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।