রাজশাহীর বাঘা উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে গড়গড়ী ইউনিয়নে নৌকার পক্ষে নির্বাচনী প্রচার-প্রচারণা , গণসংযোগ ও পথসভা করেছে রাজশাহী জেলা আওয়ামীলীগ ও বাঘা উপজেলা আওয়ামীলীগ, যুবলীগ এবং ছাত্রলীগের নেতৃবৃন্দ ।

নির্বাচনী গণসংযোগ ও পথসভায় উপস্থিত ছিলেন রাজশাহী জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জনাব, আসাদুজ্জামান আসাদ, রাজশাহী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট লাভলু উদ্দিন লাভলু, জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আলফোর আলী, রাজশাহী জেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি  রোকনুজ্জামান রিন্টু, বাঘা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল, বাঘা উপজেলা আওয়ামীলীগ নেতা মাসুদ রানা তিলু, গড়গড়ি ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আনিস কাজী, বাঘা পৌর যুবলীগের সভাপতি শাহিন আলম, বাঘা উপজেলা যুবলীগের যুগ্নু- সাধারণ সম্পাদক ও বাঘা পৌরসভার প্যানেল মেয়র ১ শাহিনুর রহমান পিন্টু সহ ,জেলা, উপজেলা আওয়ামীলীগ ,যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

রাজশাহী জেলা আওয়ামীলীগ ও বাঘা উপজেলা আওয়ামীলীগ-যুবলীগ এবং ছাত্রলীগের নির্বাচনী প্রচার-প্রচারণা ও পথসভায় গড়গড়ী ইউনিয়নের হাজারো নারী-পুরুষের ঢল নামে।

 

এসময় অতিথিরা উপস্থিত ভোটার ও জনসাধারণকে আগামী ১৪ই অক্টোবর অনুষ্ঠিত গড়গড়ী ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত প্রার্থী রবিউল ইসলামকে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য আহ্বান জানান। বক্তারা বলেন নৌকারপ্রার্থী পরাজিত হলে আপনারা সমস্ত উন্নয়ন থেকে বঞ্চিত হবেন। সুতরাং নৌকা মার্কায় ভোট দিয়ে আপনারা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করে আপনাদের কাঙ্খিত উন্নয়ন বুঝে নিবেন এ আশাবাদ আমরা ব্যক্ত করছি । সেই লক্ষ্যে আপনারা ১৪ই অক্টোবর নৌকা মার্কায় ভোট দিয়ে নৌকাকে বিপুল ভোটে বিজয়ী করবেন।

আমাদের বাণী/আ-আ-মা

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।