গ্যাসের দাম বাড়ানোর পাঁয়তারা বন্ধের দাবিতে রাজবাধানীতে মহল্লায় মহল্লায় লিফলেট বিতরণ ও সমাবেশ করছে গণতান্ত্রিক বাম জোটের নেতা কর্মীরা। বুধবার সন্ধ্যায় রাজধানীর আজিমপুর, বটতলা ও ছাপড়া মসজিদ এলাকায় পথসভা ও লিফলেট বিতরণ করে বামপন্থীদের এই মোর্চা।

বাম জোটের ঢাকা মহানগর শাখার সমন্বয়ক ও বাসদ নেতা খালেকুজ্জামান লিপন এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিক্ষোভ সমাবেশ বক্তব্য রাখেন সুকান্ত শফি কমল, অর্ণব সরকার, নাসির উদ্দিন প্রিন্স, রুখসানা আফরোজ আশা, মুক্তা বাড়ৈ প্রমুখ।

সমাবেশে বক্তারা গ্যাস খাতে দুর্নীতির সাথে জড়িতদের চিহ্নিত করা ও তাদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণেরও জোর দাবি জানান। বক্তাগণ গণশুনানির নামে গণতামাশা বন্ধ করে জনগণের স্বার্থ রক্ষায় ভূমিকা পালনের জন্য বিইআরসির প্রতি আহ্বান জানান। অন্যথায় আন্দোলনের কঠোর কর্মসূচি দিয়ে দাম বৃদ্ধির পাঁয়তারা বন্ধ করতে বাধ্য করা হবে বলে হুঁশিয়ারী দেন। নেতৃবৃন্দ গ্যাসের দাম বাড়ানোর গণবিরোধী পদক্ষেপের বিরুদ্ধে দেশবাসীকে ঐক্যবদ্ধ আন্দোলন গড়ে তোলারও আহ্বান জানান।

নেতৃবৃন্দ একই সাথে নিরাপদ সড়ক, নিরাপদ ভবন ও নিরাপদ নগর নিশ্চিত করার জন্য সরকারের প্রতি দাবি জানান। গ্যাসের দাম বাড়ানোর পাঁয়তারার প্রতিবাদে বাম গণতান্ত্রিক জোট ঢাকা শাখার উদ্যোগে আগামীকাল ০৪ এপ্রিল ২০১৯, বিকাল সাড়ে ৫টায় খিলগাঁও তালতলা, রেল গেইট ও বাজার, তিলপা পাড়া এলাকায় পথসভা ও লিফলেট বিতরণ করা হবে।

আমাদের বাণী-আ.আ.হ/মৃধা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।