মোঃ মামুনুর রশিদ মাহিন,সীতাকুণ্ড (চট্টগ্রাম) সংবাদদাতা; জেলার  সীতাকুণ্ডের ফৌজদারহাট অবস্থিত বিশেষায়িত হাসপাতাল বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজেজ (বিআইটিআইডি) এ আইসোলেশনে থাকা এক নারীর মৃত্যু হয়েছে।

চট্রগ্রামের সীতাকুণ্ডের ফৌজদারহাট অবস্থিত বাংলাদেশ ইনস্টিটিউট অব ট্রপিক্যাল অ্যান্ড ইনফেকশাস ডিজিজে (বিআইটিআইডি) এর আইসোলেশন ইউনিটে থাকা জ্বর-কাশি ও শ্বাসকস্ট নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে বলে জানাযায়।

গতকাল মঙ্গলবার (৩১ মার্চ ২০২০) উপজেলার ফৌজদারহাট (বিআইটিআইডি) হাসপাতালে  রাত সাড়ে ৮ টার দিকে চিকিৎসাধীন অবস্থায় আইসোলেশনে থাকা আরফা বেগম(৫৫)নামের  ঐ নারী চিকিৎসাধীন অবস্থায় মারা যান  তার বাড়ি জেলার লোহাগড়া উপজেলার  আমিরাবাদ,সে আবুল হোসেনের স্ত্রী।

এই বিষয়ে বিআইটিআইডি এর পরিচালক আবুল হাসান জানান, আরফা বেগম করোনা আক্রান্ত কি না তা এখনো নিশ্চিত করে বলে  যাচ্ছে না। সকালে শ্বাসকষ্ট, জ্বর ও কাশি নিয়ে হাসপাতালে ভর্তি হন। এর আগে আরফা বেগম নামে এই রোগীকে চট্টগ্রাম জেনারেল হাসপাতালেও ভর্তি ছিলেন। করোনা উপসর্গ সন্দেহে তাকে আইসোলেশন ইউনিটে রাখা হয়। হঠাৎ রাত ৯ টার দিকে এই নারী তার মৃত্যু হয়। তার পরো আমরা টেষ্ট করার জন্য নমুনা সংগ্রহ করেছি। করোনা ভাইরাসে আক্রান্ত কিনা রেজাল্ট আসলে জানা যাবে।

আমাদের বাণী ডট কম/০১ এপ্রিল ২০২০/পিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।