নিজস্ব সংবাদদাতা,চট্টগ্রাম; জেলার লোহাগাড়া উপজেলা য় ট্রাক-ম্যাজিক টেম্পোর মুখোমুখি সংঘর্ষ এ এখন পর্যন্ত ১৫ জন নিহত হবার খবর পাওয়া গেছে। শেষ খবর পাওয়া পর্যন্ত্র এ ঘটনায় গুরুতর অবস্থায় বেশ কজন হাসপাতালে ভর্তি রয়েছে।

গতকাল শনিবার (২১ মার্চ২০২০) রাত সাড়ে ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে পুলিশ জানায়, লোহাগাড়া থেকে যাত্রীবোঝাই করে চকরিয়া যাচ্ছিল ম্যাজিক টেম্পোটি। গাড়িতে ১৮ জন যাত্রী ছিলেন। যাত্রীবোঝাই টেম্পোটি মহাসড়কের চুনতি জাঙ্গালিয়া এলাকায় ঝুঁকিপূর্ণ বাঁকে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা লবণবোঝাই ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারান ১২ যাত্রী।

এ বিষয়ে লোহাগাড়া থানার ওসি (তদন্ত) রাশেদুল ইসলাম জানিয়েছেন, লেগুনার চালক ছাড়াও এতে আরও ১৫ জন যাত্রী ছিলেন। কক্সবাজার থেকে আসা লবন বোঝাই ট্রাকটি চুনতি ফরেস্ট অফিস এলাকায় লেগুনার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলে চালকসহ ১২ জনের মৃত্যু হয়েছে।

পুলিশের এই কর্মকর্তা আরও জানান, আহত ৪ জনকে উদ্ধার করে প্রথমে লোহাগাড়া স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক আরও একজনকে মৃত ঘোষণা করেন। বাকি ৩ জনকে আশঙ্কাজনক অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানেও দু’জন মারা যান।

এ ব্যাপারে চুনতি পুলিশ ফাঁড়ির ইনচার্জ পরিদর্শক মো. আলমগীর হোসেন বলেন, দুর্ঘটনাস্থলে নিহতদের মধ্যে দু’জনের পরিচয় পাওয়া গেছে।

পরিচয় পাওয়া দুজন হলেন বান্দরবানের লামা উপজেলার আজিজনগর এলাকার জসিম উদ্দিন ও বেলাল হোসেন। তারা দুই ভাই। বাকি নিহত ও আহতদের পরিচয় জানার চেষ্টা চলছে বলে জানিয়েছেন পুলিশ।

আমাদের বাণী ডট কম/২২ মার্চ ২০২০/ডিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।