চাঁদপুরের শাহরাস্তি উপজেলায় মাদক সেবনের দায়ে দুই শিক্ষককে গাছের সঙ্গে বেঁধে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে জনতা। রোববার সন্ধ্যায় উপজেলার সুচীপাড়া উত্তর ইউনিয়নের চাঁদপুর গ্রামের কাউছার স্টোরের সামনে এ ঘটনা ঘটে। সংবাদ পেয়ে শাহরাস্তি থানার পুলিশ আটকৃত দুই ব্যক্তিকে মাদকসহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

তারা হলেন, ফেরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার (৩৬) ও জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন (২৮)।

এলাকাবাসী জানায়, ফেরুয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক উৎপল চন্দ্র মজুমদার ও জনতা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক শাহাদাত হোসেন দীর্ঘদিন যাবত মাদক সেবন ও মাদক ব্যবসা চালিয়ে আসছিল। ঘটনার দিন সহকারী শিক্ষক শাহাদাত ও উৎপলকে ইয়াবা ট্যাবলেটসহ হাতেনাতে ধরে উত্তেজিত জনতা গনধোলাই দিয়ে গাছের সঙ্গে বেঁধে রাখে।

এ সময় আটককৃতরা সঙ্গে থাকা কিছু ইয়াবা ট্যাবলেট পানিতে ছুড়ে ফেলে। পরে জনতা তাদের শরীর তল্লাশি চালিয়ে নয় পিস ইয়াবা ট্যাবলেট পায়। আটককৃত সহকারী শিক্ষক উৎপল ও শাহাদাত কিছুদিন আগেও সুচীপাড়া বাজার এলাকা থেকে মাদকসহ পুলিশের হাতে আটক হয়েছিলেন।

শাহরাস্তি থানার উপ-পরিদর্শক (এস আই) গোলাম মোস্তফা জানান, সংবাদ পেয়ে ফোর্স নিয়ে আটককৃত দুই ব্যক্তিকে মাদকসহ উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়।

এ বিষয়ে মাদকদ্রব্য আইনে শাহরাস্তি থানায় একটি মামলা করা হয়। আজ সোমবার তাদের চাঁদপুর জেলা আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।