পাবনা জেলার চাটমোহর উপজেলায় বালু বোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে স্কুলে ঢুকে পড়ে স্কুলের মেইন গেট, একটি শ্রেণীকক্ষ এবং একটি দোকান ঘর ধসে পড়েছে। তবে এতে হতাহতের কোন ঘটনা ঘটেনি।

 শনিবার ভোরে দিকে পৌর শহরের শালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে এ দূর্ঘটনা ঘটে। খবর পেয়ে ঘটনাস্থল থেকে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

স্থানীয়রা জানান, শনিবার ভোর ৪টার ঈশ্বরদী থেকে একটি বালু ভর্তি ট্রাক পার্শ্ববর্তী ভাঙ্গুড়া উপজেলায় যাচ্ছিল। এ সময় চাটমোহর-পাবনা মহাসড়কে রাস্তার পাশে অবস্থিত শালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে নিয়ন্ত্রণ হারিয়ে ঢুকে পড়ে।

এতে ওই বিদ্যালয়ের মেইন গেট, একটি শ্রেণীকক্ষ ও স্কুলের সামনের একটি দোকান ঘর ধসে পড়ে। এ সময় চালক ও হেলপার পালিয়ে যায়। পরে ট্রাকটিকে আটক করে থানায় নিয়ে যায় পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থলে ছুটে যান উপজেলা নির্বাহী অফিসার সরকার অসীম কুমার, থানার অফিসার ইনচার্জ সেখ নাসীর উদ্দিনসহ স্কুল পরিচালনা কমিটির সদস্যরা।

ঘটনার সত্যতা নিশ্চিত করে শালিকা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোছা. আনোয়ারা খাতুন বলেন, স্কুলের প্রাচীর না থাকায় শ্রেণীকক্ষ, একটি দোকান ঘর ও মেইন গেট ধসে পড়েছে। দিনের বেলা ক্লাস চলাকালীন এমন ঘটনা ঘটলে শিক্ষার্থীদের প্রাণহানির ঘটনা ঘটতে পারতো। অল্পের জন্য বড় ধরণের দূর্ঘটনার হাত থেকে রক্ষা পেয়েছে শিক্ষার্থীরা

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।