নড়াইল সদর হাসপাতালে বরখাস্ত হওয়া চার চিকিৎসকের কাছে দুঃখপ্রকাশ করেছেন মাশরাফি। তিনি বলেছেন, চার ডাক্তার বর্তমানে যে পরিস্থিতির মধ্য দিয়ে যাচ্ছেন এজন্য তিনি সত্যিই দুঃখিত।

একটি বেসরকারী টিভি চ্যানেলকে দেওয়া সাক্ষাৎকারে একথা বলেন মাশরাফি।

গত ২৫ এপ্রিল নড়াইল সদর হাসপাতলে ঝটিকা অভিযানে যান মাশরাফি। সেখানে গিয়ে ওই হাসপাতালে ৪ জন চিকিৎসক বিনা অনুমতিতে (ছুটি ছাড়া) অনুপস্থিত থাকার প্রমাণ পান।

তিনি তৎক্ষণাৎ এক চিকিৎসকের সঙ্গে ফোনে কথা বলেন। এ ঘটনার পরিপ্রেক্ষিতে ওই চার চিকিৎসককে দায়িত্ব থেকে সরিয়ে দেয় স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়।

এরপর ২৮ এপ্রিল (রোববার) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে এই চিকিৎসকদের ওএসডি করে সাত কর্মদিবসের মধ্যে মহাখালীতে স্বাস্থ্য অধিদপ্তরে যোগ দিতে বলা হয়।

এরপর মাশরাফি নিজেই ওই চার চিকিৎসকের শাস্তি স্থগিত করার অনুরোধ করেন। আপাতত ওই চার চিকিৎসককে নড়াইল সদর হাসপাতালেই কর্মরত থাকার জন্য মন্ত্রণালয় থেকে মৌখিকভাবে জানানো হয়েছে।

[wpdevart_like_box profile_id=”https://www.facebook.com/amaderbanicom-284130558933259/” connections=”show” width=”300″ height=”550″ header=”small” cover_photo=”show” locale=”en_US”]

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।