মোঃ হুমায়ূন কবীর ফরীদি, জগন্নাথপুর (সুনামগঞ্জ) সংবাদদাতা; জেলার জগন্নাথপুরের পল্লীতে পূর্ব শত্রুতার জের ধরে ক্রিকেট খেলাকে কেন্দ্র করে দুই পক্ষের সংঘর্ষে নারীসহ প্রায় ২৬ জন আহত হয়েছেন। তমধ্যে ৩ জন সিলেট হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন ।

ঘটনার বিবরনে জানা যায়, উপজেলার শ্রীধরপাশা শ্রীধরপাশা (পশ্চিম হাটি) গ্রাম নিবাসী ছালাতুর রহমান ও একই গ্রাম নিবাসী তুফেলাল এর লোকজন এর মধ্যে জায়গা সংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘ দিন ধরে বিরোধ চলছে।  মঙ্গলবার বেলা প্রায় ২ টা ৩০ মিনিটের সময় ছালাতুর রহমান পক্ষের তাইয়্যিবুর রহমান সহ কয়েকজন মিলে নদীর পাড়ে তাদের পতিত জমিতে ক্রিকেট খেলতে গেলে প্রতিপক্ষ তুফেলাল ও তার লোকজন তাইয়্যিবুর রহমানকে খেলতে বাধা প্রদান করলে কথা কাটাকাটির এক পর্যায়ে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-স্বস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পড়েন।

ঘন্টা ব্যাপী সংঘর্ষে সালিসি ব্যাক্তি সহ উভয় পক্ষের মোঃ ছালাতুর রহমান (৩৫), বেলাল মিয়া(২৩), রাসেল(২৫), জেসমিন (৪০), মুনা(১৬), আব্দুল আজিজ (৬০),ছরকুম মিয়া(৫৫),বশর মিয়া, আবুল লেইছ, লিমন মিয়া, আছকির মিয়া, আরেক মিয়া, দিলোয়ার হোসেন, শিরু মিয়া, আক্তার মিয়া, ইবরাজ মিয়া, দবির মিয়া, মারুফ আহমদ, আমজদ মিয়া, ছমরুল আবেদীন ও সামসুদ্দিন আহত হয়েছেন। তমধ্যে গুরুতর আহত বেলাল (২৩),রাসেল (২৫) ও বশর মিয়া(৬০) কে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপর আহতদের জগন্নাথপুর

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও ছাতক উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি ও প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। সংঘর্ষের খবর পেয়ে জগন্নাথপুর থানার এসআই মোঃ আতিক এর নেতৃত্বে এক দল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। বর্তমানে পরিস্থিতি শান্ত থাকলেও এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে স্থানীয় একাধিক ব্যাক্তি জানিয়েছেন।

সংঘর্ষস্থল পরিদর্শকারী জগন্নাথপুর থানার এসআই আতিক বলেন , ক্রিকেট খেলা নিয়ে ছালাতুর রহমান ও তুফেলাল পক্ষের লোকজন এর মধ্যে মারামারির ঘটনা ঘটেছে। পরিস্থিতি এখন শান্ত আছে। এ ব্যাপারে এখনো থানায় কোন মামলা হয়নি।

আমাদের বাণী ডট কম/১২ মে  ২০২০/পিপিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।