হাউজি ও জুয়া চালানোর নাম করে টাকা আত্মসাতের অভিযোগে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি শচীন্দ্র নাথ বর্মনকে আটক করে জেলহাজতে প্রেরণ করেছে পুলিশ ।
শনিবার তাকে আটক করে দুপুরের জেলহাজতে পাঠানো হয়েছে । আউলিয়াপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আতিকুর রহমান নজরুল জানান, সে এই ইউনিয়নের ৮ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ।
মামলা সূত্রে জানা যায়, ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার আউলিয়াপুর ইউনিয়নের শাসলা পিয়ালা কাউয়ারটাউন এলাকার মানিক চন্দ্র বর্মনের কাছে হাউজি ও জুয়া চালানোর জন্য গত১০ এপ্রিল ১ লাখ ৭০ হাজার টাকা নেন ঐ এলাকার আওয়ামী লীগের নেতা শচীন্দ্র নাথ বর্মন( ৪৫) । পরবর্তীতে টাকা ফেরত চাইলে কালক্ষেপন করেন । পরে ঐ আওয়ামী লীগের নেতা টাকা ফেরত দিতে অস্বীকার করে । ২১ সেপ্টেম্বর শনিবার মানিক চন্দ্র বর্মন বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় শচীন্দ্র নাথ বর্মনের নামে একটি টাকা আত্মসাতের মামলা করে । পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান চালিয়ে শচীনকে আটক করে জেল হাজতে প্রেরণ করে।
উল্লেখ্য অভিযুক্ত আসামি শচীন্দ্রনাথ বর্মন দলীয় ক্ষমতা ব্যবহার করে বিভিন্ন অপকর্ম পরিচালনা করার অভিযোগ রয়েছে । চলতি বছরের এপ্রিল মাসে ভিজিএফ এর ৪০বস্তা চাল আত্মসাতের অভিযোগে আটক হন তিনি । এছাড়াও চাকরি দেওয়ার নামে প্রলোভন দেখিয়ে এলাকার বিভিন্ন লোকের কাছে টাকা নেওয়ার অভিযোগও রয়েছে তার বিরুদ্ধে ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।