সময়ের সাহসী ও বস্তুনিষ্ঠ সংবাদের অন্যতম পরিবেশক আমাদের বাণী ডট কম অনলাইন নিউজ পোর্টালের জন্য নির্ধারিত জেলা প্রতিনিধি নিয়োগ চলছে। আপনি যদি সাংবাদিকতা পেশায় সম্পৃক্ত হতে চান যদি হোন সাহসী, উদ্যোমী ও পরিশ্রমী, খবরের পেছনের খবর তুলে ধরতে চান জাতির সম্মুখে তাহলে আজই আমাদের নির্ধারিত ইমেইল ঠিকানায় অথবা অফিস ঠিকানায় আপনার জীবন বৃত্তান্ত পাঠান। আমরা সংবাদকর্মী হিসেবে অগ্রাধিকার দিচ্ছি তরুণ তরুণীদের।

আমরা দেশের ও দশের উন্নয়ন, জাতির অগ্রগতি, পিছিয়ে পড়াদের দুঃখ কষ্ট, আপনার চারপাশের অপ্রকাশিত নানা অনিয়ম, দুর্নীতি অভিযোগ, সাফল্য ও অগ্রগতি তুলে ধরতে চাই আপনার মাধ্যমে গোটা বিশ্বের সম্মুখে।

যে যে জেলার প্রতিনিধিগণ আবেদন করতে পারবেন।

ঢাকা বিভাগ: নরসিংদী, গাজীপুর, নারায়ণগঞ্জ, টাঙ্গাইল, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সিগঞ্জ, রাজবাড়ী, মাদারীপুর, গোপালগঞ্জ, ফরিদপুর।  চট্টগ্রাম বিভাগ: কুমিল্লা, ফেনী, ব্রাহ্মণবাড়িয়া, নোয়াখালী, চাঁদপুর, লক্ষ্মীপুর, কক্সবাজার, খাগড়াছড়ি ও রাঙ্গামাটি। রাজশাহী বিভাগ: সিরাজগঞ্জ, পাবনা, বগুড়া, রাজশাহী, নাটোর, জয়পুরহাট, চাঁপাইনবাবগঞ্জ, নওগাঁ. খুলনা বিভাগ:  যশোর, সাতক্ষীরা, মেহেরপুর, নড়াইল, চুয়াডাঙ্গা, মাগুরা, খুলনা, বাগেরহাট. বরিশাল বিভাগ: ঝালকাঠি, পিরোজপুর, বরিশাল, ভোলা, বরগুনা. সিলেট বিভাগ: সিলেট, মৌলভীবাজার, হবিগঞ্জ, সুনামগঞ্জ. রংপুর বিভাগ: রংপুর, পঞ্চগড়, দিনাজপুর, লালমনিরহাট, নীলফামারী, রংপুর. ময়মনসিংহ বিভাগ: শেরপুর, ময়মনসিংহ, জামালপুর, নেত্রকোণা

সময়ের সাহসী নিউজ পোর্টাল আমাদের বাণী ডট কম এ জেলা প্রতিনিধি হতে চাইলে আপনাকে যে যে শর্ত অবশ্যই পূরণ করতে হবে।

♦ আপনাকে অবশ্যই বাংলাদেশের নাগরিক এবং স্নাতক (পাশ) অথবা সম্মান (অনার্স) হতে হবে।অভিজ্ঞদের ক্ষেত্রে  শিক্ষাগত যোগ্যতা শিথিল যোগ্য।

♦ কোন পূর্ব অভিজ্ঞতার প্রয়োজন নেই, শিক্ষকতা পেশার সাথে জড়িতদের অগ্রাধিকার দেওয়া হবে।

♦ কোন কপি পেস্ট সংবাদ সরবরাহ করা যাবে না, (কপি পেস্ট ধরা পড়লে সংগে সংগে প্রতিনিধি বাতিল)

♦ অন্য কোন অনলাইন নিউজ পোর্টালের সাথে সম্পৃক্ত থাকা যাবে না।

♦ আপনার পাঠানো সংবাদ অবশ্যই ইউনিক কনটেন্ট হতে হবে।
♦ সপ্তাহে কমপক্ষে দুইটি সংবাদ সরবরাহ করতে হবে।

♦  বাংলাদেশ সরকারের আইন ও সংবিধানের প্রতি পূর্ণ আস্থা ও শ্রদ্ধাশীল হতে হবে। কোন অসামাজিক ক্রিয়াকলাপের সাথে জড়িত থাকলে প্রতিনিধি বাতিল বলে গণ্য হবে।

আমাদের বাণী ডট কম এ চূড়ান্ত প্রতিনিধি হিসেবে নিয়োগ পাওয়ার পর আপনি যে যে সুবিধা পাবেন।

♦ এক মাস সংবাদ পরিবেশন করার পর আইডি কার্ড।

♦ একজন দক্ষ সংবাদ কর্মী হিসেবে পূর্ণ প্রশিক্ষণ

♦  সাংবাদিক হিসেবে জেলা পরিচিতি ও মর্যাদা।

♦  পরিবেশিত সংবাদ জাতীয় সংবাদ সংস্থার প্রতিযোগীতায় প্রেরণ

♦  আর্থিক সম্মানী আলোচনা সাপেক্ষে।

আমাদের বাণী ডট কম এর সাংবাদিক নিয়োগ প্রক্রিয়ায় নিজেকে সম্পৃক্ত করতে চাইলে নিচের দেওয়া নির্ধারিত ইমেইলে অথবা অফিস ঠিকানায় পূর্ণ জীবন বৃত্তান্ত (অবশ্যই ছবি ব্লাড গ্রুপ ও সিগনেচার সংযুক্ত হতে হবে)  এবং আলাদা ছবি পাঠাতে হবে।

সিভি প্রেরণকারীর নিজস্ব মেইল থেকে সিভি পাঠাতে হবে [email protected] অথবা কুরিয়ার কিংবা ডাক যোগে পাঠাতে পারেন এই ঠিকানায়, ঠিকানাঃ ১১০, এলিজা টাওয়ার, গ্রন্থিক অফিস (চতুর্থ তলা), ফকিরাপুল, ঢাকা- ১০০০। নিয়োগ সংক্রান্ত প্রয়োজনে ফোন করতে পারবেন, +৮৮ ০১৮১৫ ১৩২২০৬ (ফোন করার সময় দুপুর ১২ টা থেকে রাত ৮ টা পর্যন্ত)

আবেদন করার ৭২ ঘন্টা বা ৩ দিনের মধ্যে আমাদের বাণী ডট কম এ নিয়োগ যাচাই- বাচাই ও সিভি পর্যালোচনা করে আপনার মোবাইল বা ই-মেইলের মাধ্যমে নিশ্চিত করা হবে।

উল্লেখ্য, প্রতিনিধি নিয়োগের নিয়ম নীতি যে কোন সময় কর্তৃপক্ষ সংযোজন কিংবা বিয়োজনের ক্ষমতা রাখে।

সম্পাদক 
আমাদের বাণী ডট কম 

 

 

 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।