এলাকার প্রাথমিক শিক্ষায় বিশেষ অবদান রাখায় ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান ও বালিয়াডাঙ্গী উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলী আসলাম জুয়েল।

ঠাকুরগাঁও জেলা শ্রেষ্ঠ শিক্ষক, প্রতিষ্ঠান, কর্মচারী, ব্যক্তি ও বিদ্যালয় যাচাই বাছাই কমিটির সভাপতি ঠাকুরগাঁও জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম ও সদস্য জেলা প্রাথমিক শিক্ষা অফিসার হারুন অর রশিদের যৌথ স্বাক্ষরিত একটি পত্রে এ তথ্য জানানো হয়েছে।

বালিয়াডাঙ্গী উপজেলা শিক্ষা কর্মকর্তা মোফাজ্জল হোসেন মন্ডল বলেন, আমাদের উপজেলা চেয়ারম্যান একজন দক্ষ জনপ্রতিনিধি। প্রতিটি কাজেই তাঁর স্বতস্ফুর্ত অংশগ্রহণই তার প্রমাণ। তার প্রচেষ্টায় ইতিমধ্যে প্রাথমিক বিদ্যালয়গুলোতে শিক্ষা ব্যবস্থা মান বেড়েছে।

শ্রেষ্ঠ ঘোষিত হওয়ার পর এক প্রতিক্রিয়ায় বালিয়াডাঙ্গী উপজেলা চেয়ারম্যান আলী আসলাম জুয়েল বলেন, এলাকার উন্নয়ন ও সবার পার্শ্বে থাকার জন্যই সাধারণ মানুষ আমাকে নির্বাচিত করেছেন। একটি মডেল বালিয়াডাঙ্গী উপজেলা গড়তে হলে শিক্ষার বিকল্প নেই। তাই প্রথমে শিক্ষাখাতের মান বাড়াতে কাজ করছি। সকলকে পাশে থাকার আহ্বান জানান তিনি।

এদিকে ঠাকুরগাঁও জেলার শ্রেষ্ঠ উপজেল চেয়ারম্যান হওয়ায় বালিয়াডাঙ্গী উপজেলা প্রেস ক্লাবের সভাপতি রাজিউর রহমান জেহাদ রাজু, ও সাধারণ সম্পাদক মোঃ মজিবর রহমান শেখ সহ বালিয়াডাঙ্গী উপজেলা প্রেস ক্লাবের সকাল সদস্যবৃন্দ ।

এছাড়া বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় শিক্ষক সমিতি বালিয়াডাঙ্গী উপজেলা শাখার পক্ষ থেকে অভিনন্দন জানিয়েছেন শিক্ষক সমিতির নেতারা ও বালিয়াডাঙ্গী উপজেলার সাধারণ জনগণ অভিনন্দন জানিয়েছেন ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।