মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা;  জেলার সদর উপজেলার উপকূলীয় এলাকার চায়ের দোকানে, হোটেলে, রেস্টুরেন্টে যে কোন প্রকার আড্ডা বন্ধ রাখার জন্য অনুরোধ করা হলো৷ দোকানে টিভি, কেরাম বোড বন্ধ রাখার আহব্বান জানিয়েছেন উপজেলা প্রশাসন।

আজ শনিবার (২১ মার্চ ২০২০) শনিবার বিকেলে থেকে উপজেলা ব্যাপী সকল চায়ের দোকানে, হোটেলে, রেস্টুরেন্টে যে কোন প্রকার আড্ডা বন্ধ রাখার জন্য অনুরোধ করা হলো৷ দোকানে টিভি, কেরাম বন্ধ রাখার জন্য নির্দেশনা জারি করা হয়।

এ ছাড়াও আরও তিনটি সচেতন মূলক নির্দেশনা দেন – ঠাকুরগাঁও জেলার সদর উপজেলার চায়ের দোকানে, হোটেলে, রেস্টুরেন্টে যে কোন প্রকার আড্ডা বন্ধ রাখার জন্য অনুরোধ করা হলো৷ দোকানে টিভি, কেরাম বন্ধ রাখুন৷ হাটে-বাজারে জরুরি কাজে বা কেনাকাটা ব্যাতিত অকারণে ঘোরাঘুরি বা জমায়েত না করার অনুরোধ করা হলো। ছোট বাচ্চা-শিক্ষার্থীদের বাইরে,রাস্তার ধারে,কিংবা জনবহুল স্থানে ঘোরাঘুরি- খেলাধুলা না করে নিজ নিজ বাসায় অবস্থান করার ক্ষেত্রে অভিভাবকদের দৃষ্টি আকর্ষণ করা হচ্ছে।

বয়স্ক – বয়োবৃদ্ধদের কোন জরুরি প্রয়োজন ব্যতীত নিজঃ বাসা- গৃহে অবস্থান করার জন্য অনুরোধ করা হলো। জনস্বার্থে সকলেই এগিয়ে আসুন। করোনা সচেতনতায় চায়ের দোকানে, হোটেলে, রেস্টুরেন্টে কোন প্রকার আড্ডা বন্ধের নির্দেশ দিয়েছে ঠাকুরগাঁও জেলার সদর উপজেলা প্রশাসন। (২১ মার্চ) শনিবার বিকেল সাড়ে চারটার দিকে নির্বাহী অফিসার ঠাকুরগাঁও সদর উপজেলা ফেসবুক আইডি থেকে ঐ নির্দেশ দেওয়া হয়।

আমাদের বাণী ডট কম/২১ মার্চ ২০২০/টিএ 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।