ঠাকুরগাঁওয়ের প্রবীণ সাংবাদিক ও যুদ্ধাহত মুক্তিযোদ্ধা এনামুল হক (৬৬) মৃত্যুবরণ করেছেন। সোমবার (২৯ জুলাই) দিবাগত রাতে তিনি অসুস্থতাজনিত কারণে নিজ বাসভবন জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ছোট পলাশবাড়ী গ্রামের মৃত্যুবরণ করেন। তিনি স্ত্রী, দুই ছেলে, চার মেয়ে, আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন।

ম এনামুল হক ঠাকুরগাঁও প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক উত্তরা পত্রিকার স্টাফ রিপোর্টার হিসেবে দীর্ঘদিন দায়িত্ব পালন করেন। এছাড়াও তিনি একজন যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা।

পরিবারের লোকজনের কাছ থেকে জানা যায়, মঙ্গলবার (৩০ জুলাই) বাদ আসর ঠাকুরগাঁও রোড কলেজ মাঠে জেলা প্রশাসনের পক্ষ থেকে গার্ড অব অনার প্রদানের মাধ্যমে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে এবং পারিবারিক কবর স্থানে তাঁকে দাফন করা হয় ।

প্রবীণ এই সাংবাদিক ও মুক্তিযোদ্ধার মৃত্যুতে ঠাকুরগাঁও জেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার বদরুদ্দোজা বদর, ঠাকুরগাঁও জেলা ডেপুটি কমান্ডার আব্দুল মান্নান, বালিয়াডাঙ্গী উপজেলা মুক্তিযোদ্ধা কামান্ডার আব্দুস সোবহান, ঠাকুরগাঁও অনলাইন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি জিয়াউর বকুল, সাধারণ সম্পাদক শাকিল আহমেদ, জেলা পরিষদ চেয়ারম্যান মো. সাদেক কুরাইশী, সদর উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, ঠাকুরগাঁও প্রেসক্লাবের সভাপতি মোঃ মনসুর আলী, সাধারণ সম্পাদক মোঃ লুৎফর রহমান মিঠু, সকল সদস্যবৃন্দ, ঠাকুরগাঁও জেলা প্রেস ক্লাবের সহ-সভাপতি মোঃ মজিবর রহমান শেখ, সহ সদস্য বৃন্দ, ও বীর মুক্তিযোদ্ধারা গভীর শোক প্রকাশ করেছেন।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।