‘পুলিশের সঙ্গে কাজ করি মাদক-জঙ্গি-সন্ত্রাস মুক্ত দেশ গড়ি’ এই স্লোগানকে সামনে রেখে ঠাকুরগাঁও জেলায় কমিউনিটি পুলিশিং ডে অনুষ্ঠিত হয়েছে।  শনিবার সকালে জেলা কমিউনিটি পুলিশিং ফোরাম ঠাকুরগাঁও জেলার আয়োজনে পুলিশ সুপারের চত্বরে বেলুন উড়িয়ে দিবসটির উদ্বোধন করেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও- ১ আসনের সাংসদ রমেশ চন্দ্র সেন এমপি ।
পরে সেখান থেকে একটি শোভাযাত্রা বের করা হয়। শোভাযাত্রাটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে জেলা অডিটোরিয়াম চত্বরে গিয়ে শেষ হয়। এসময় কেক কেটে দিবসটির উৎযাপন শুরু করেন আমন্ত্রিত অতিথিবৃন্দরা। জেলা কমিউনিটি পুলিশিং এর আহ্বায়ক ড. মো শহীদ উজ জামানের সভাপতিত্বে আলোচনা সভায় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও- ৩ আসনের সাংসদ সদস্য জাহিদুল ইসলাম এমপি ।
অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) নূর কুতুবুল আলম, ঠাকুরগাঁও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী, ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার মনিরুজ্জামান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান অরুনাংশু দত্ত টিটো, প্রেসক্লাবের সভাপতি মনসুর আলী , সহ কমিউনিটি পুলিশিং এর সদস্যবৃন্দরা। এছাড়াও দিবসটি উদযাপনের লক্ষ্যে দিনব্যাপী নানা কর্মসূচির আয়োজন করেছে ঠাকুরগাঁও জেলা পুলিশ।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।