ঠাকুরগাঁও জেলায় বজ্রপাতে চারজনের মৃত্যু হয়েছে। আহত হয়েছেন আরও ১০ জন। আহতদের মধ্যে দুই জনকে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল এবং বাকী আটজনকে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার (২৩ জুলাই) বিকাল ৩টায় ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী ও রাণীশংকৈল উপজেলায় এ বজ্রপাতের ঘটনা ঘটে। নিহতরা হলেন- রাণীশংকৈল উপজেলার আলসেয়া গ্রামের মনছুর আলীর ছেলে আবু সাঈদ (১৭), একই গ্রামের রবিউল ইসলাম (২৮), জগদল গ্রামের মৃত বাচা মোহাম্মদের ছেলে নুরুল ইসলাম (৪৩) ও বালিয়াডাঙ্গী উপজেলার বড়পলাশবাড়ী ইউনিয়নের দালালবস্তী গ্রামের আব্দুল জব্বার (৪৫)। বালিয়াডাঙ্গী থানার ওসি মোসাব্বেরুল হক সাংবাদিককে জানান, বড়পলাশবাড়ী ইউনিয়নের সরকারবস্তী গ্রামের ভাঙ্গারু নামে এক ব্যক্তি আম বাগানে পাহাড়ার কাজে নিয়োজিত ছিলেন রবিউল ইসলাম ও নুরুল ইসলাম। বজ্রপাতে রবিউল ঘটনাস্থলে এবং নুরুল ইসলামকে হাসপাতালে নেওয়ার সময় মারা যায়।

এদিকে বালিয়াডাঙ্গী উপজেলার দালালবস্তী গ্রামে মাঠে কাজ করার সময় আব্দুল জব্বার বজ্রপাতে ঝলসে গিয়ে মারা গেছেন। রাণীশংকৈল থানার ওসি আব্দুল মান্নান সাংবাদিককে জানান, প্রতিবেশী আব্দুল খালেকের সঙ্গে মাঠে হাঁস আনতে গিয়েছিল আবু সাঈদ। বজ্রপাতে সেখানেই তার মৃত্যু হয়। তবে প্রতিবেশীর কোনো ক্ষতি হয়নি বলে জানান তিনি।

বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. মনিরুজ্জামান লিমন সাংবাদিক কে জানান, দুইজনের অবস্থা আশঙ্কাজনক দেখে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে এবং অন্য আটজনকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।