মোঃ মজিবর রহমান শেখ, ঠাকুরগাঁও জেলা সংবাদদাতা; ঠাকুরগাঁও জেলা শহরে ধারালো বটি দিয়ে বন্ধুকে কোপানোয় এক তরুণকে আটক করা হয়েছে। গতকাল বুধবার (২৬ ফেব্রুয়ারি  ২০২০) রাত সাড়ে ৭টার দিকে শহরের মুন্সিপাড়ার খালপাড়ায় এ ঘটনা ঘটে।

জিজ্ঞাসাবাদের জন্য অভিযুক্ত শহরের ১০ নম্বর ওয়ার্ডের হরিহরপুর হঠাৎপাড়ার বাদল হোসেনকে (১৯) আটক করেছে পুলিশ। আহত রাসেল ইসলাম (১৯) শহরের ১০ নম্বর ওয়ার্ডের হরিহরপুর হঠাৎপাড়া গ্রামের চুন্নু মিয়ার ছেলে।

ঠাকুরগাঁও সদর থানার তদন্ত ওসি গোলাম মর্তুজা বলেন, হাসপাতালে গিয়ে তথ্য সংগ্রহ করা হয়েছে তবে কী কারণে এ ঘটনা ঘটেছে এ মুহূর্তে কিছু বলা যাচ্ছে না। এ ঘটনায় অভিযুক্ত বন্ধু বাদলকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

এ বিষয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের চিকিৎসক মোহাম্মদ রফিক বলেন, আহত রাসেলের গলার মধ্যখানে জখম হয়েছে; উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

থানায় আটক বাদল হোসেন বলেন, রাসেল আমার বাসায় এসে আমার বউয়ের শ্লীলতাহানির চেষ্টা করছিল। এ সময় ধারালো বটি নিয়ে আমি এগিয়ে গেলে অনাকাঙ্ক্ষিত ঘটনা ঘটে। এ ঘটনায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানান ওসি গোলাম মর্তুজা।

আমাদের বাণী ডট কম/২৭ ফেব্রুয়ারি ২০২০/এসি

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।