রাজবাড়ীতে ডেঙ্গুজ্বরে আক্রান্ত হয়ে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এক ভ্যানচালকের মৃত্যু হয়েছে। ডেঙ্গু আক্রান্তে মৃত্যুবরণকারী সাহেব আলী (৪৫) রাজবাড়ী সদর ইউনিয়নের রামকান্তপুর ইউনিয়নের মাটিপাড়া গ্রামের মোনছের সরদারের পুত্র।

পিতা মোনছের সরদার জানান, শাহেদ ডেঙ্গুতে আক্রান্ত হলে তাকে রাজবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। সেখান থেকে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য গত রবিবার ফরিদপুর হাসপাতালে প্রেরণ করে। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ১৯ আগস্ট (সোমবার) রাত সাড়ে ৯টার দিকে মৃত্যুররণ করে।

সাহেব আলির জামাতা জাহাঙ্গীর মোল্লা জানান, ঈদের আগের তিনি ঢাকায় বেড়াতে যান। সেখান থেকে জ্বরে আক্রান্ত হয়ে এসে রাজবাড়ী সদর হাসপাতালে ভর্তি হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। পরে সেখানে সোমবার রাতে তার মৃত্যু হয়।

ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা: কামদা প্রসাদ সাহা জানান, রাজবাড়ী সদর হাসপাতাল থেকে রেফার্ড হয়ে গতকাল সোমবার দুপুরে আশংকাজনক অবস্থায় সাহেব আলি ভর্তি হন। চিকিৎসাধীন অবস্থায় রাতেই তার মৃত্যু হয়।

উল্লেখ্য, আজ মঙ্গলবার পর্যন্ত রাজবাড়ীতে ২৪১ জন ডেঙ্গু রোগি সনাক্ত হয়েছে। এর মধ্যে গত ২৪ ঘন্টায় রাজবাড়ী সদর হাসপাতালসহ উপজেলা হাসপাতাল গুলোতে ৭ জন নতুন রোগি ভর্তি হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।