কক্সবাজারের চকরিয়ায় আইনশৃঙ্খলা পরিস্হিতি স্বাভাবিক রাখতে ও অপরাধ প্রবণতা রোধে বিশেষ অভিযান পরিচালনা করেছে চকরিয়া থানা পুলিশ।এই সময় আদালত এর পরোয়ানা ভুক্ত পলাতক আসামী সহ ২১ জন অপরাধী কে গ্রেফতার করা হয়।

১৯ আগষ্ট সোমবার দিবাগত রাত থেকে মঙ্গললবার ভোর ৬ পর্যন্ত একটানা চলা এই বিশেষ অভিযানে পুলিশের চৌকস কর্মকর্তারা অংশ নিয়ে উপজেলার ১৮ টি ইউনিয়ন ও পৌরসভা হতে বিভিন্ন অপরাধে আদালতের পরোয়ানা ভুক্ত পলাতক আসামীদের গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় অপরাধ প্রবণতার হাত থেকে রক্ষা পেতে কক্সবাজার পুলিশ সুপার এবিএম মাসুদ হোসেনের নির্দেশে এ বিশেষ অভিযান চালায় চকরিয়া থানা পুলিশ।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত এ.কে.এম সফিকুল আলম চৌধুরীর নেতৃত্বে থানার কয়েকটি টিম মঙ্গলবার ভোর রাত পর্যন্ত বিভিন্ন ইউনিয়ন ও পৌরসভা এলাকায় থানার উপপরিদর্শক সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পৃথক অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আদালতের পরোয়ানাভুক্ত ২১ পালাতক আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত এসব আসামীদের আজ দুপুরে চকরিয়া চীফ জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (ওসি) তদন্ত এ.কে.এম সফিকুল আলম চৌধুরী অভিযানের সত্যতা নিশ্চিত করে বলেন, উপজেলার ১৮ ইউনিয়ন ও পৌরসভা এলাকায় পুলিশ সুপারের নির্দেশমতে থানা পুলিশের কয়েকটি টিম পৃথক পৃথক ভাবে এই অভিযান চালায়। এ সময় বিভিন্ন মামলায় আদালতের পরোয়ানাভুক্ত ২১ জন পলাতক আসামীকে গ্রেপ্তার করে আজ মঙ্গলবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।