ইসলামী বিশ্ববিদ্যালয়ের সামাজিক সংগঠন ‘কাম ফর রোড চাইল্ড'( সি আর সি) সুনামগঞ্জের তুহিন হত্যার প্রতিবাদে মানববন্ধনের আয়োজন করে। বুধবার ১১ টায় অনুষদ ভবনের সামনে থেকে এক র‍্যালি শুরু হয়। এরপর র‍্যালিটি ক্যাম্পাসের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে মুজিব মুর‍্যালে গিয়ে শেষ হয়৷ সেখানে তুহিনের হত্যার সাথে জড়িত সকল খুনীদের উপর্যুক্ত শাস্তির দাবিতে মানববন্ধন করে শতাধিক সংগঠনের সদস্যবৃন্দ। সেসময় উপস্থিত ছিলেন সি আর সি’র উপদেষ্টা  ও সহকারী প্রক্টর হাফিজুর রহমান।
এছাড়াও সংগঠনটির  সভাপতি মোঃ ইমদাদ হোসেন, সাধারণ সম্পাদক সাফায়েত হোসেন এবং কেন্দ্রীয় কমিটির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ও সাবেক সভাপতি সাজ্জাদ হোসেন, সহ সভাপতি পিনাক মণ্ডলসহ কমিটির অন্যান্য সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
উপদেষ্টা হাফিজুর রহমান বলেন, ” এরকম নির্মম  হত্যাকাণ্ড সত্যিই আঘাতের। খুনীরা যাতে কোনো ক্রমেই পার পেয়ে না যায়, সেরকম উপর্যুক্ত শাস্তির দাবি জানাচ্ছি।”
সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সাজ্জাদ হোসেন বলেন, ” এ হত্যার সাথে জড়িত সকলের শাস্তির পাশাপাশি বাংলাদেশের প্রায়  ১১ লক্ষ পথশিশুর পুনর্বাসন করার দাবি জানাচ্ছি। এর জন্য প্রতিটি জেলায় পুনর্বাসন কেন্দ্র গড়ে তোলা সময়ের দাবি।”
সভাপতি মোঃ ইমদাদ হোসেন জানান, ” তুহিন হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ত সকল খুনীদের যথাযথ শাস্তি হোক। এছাড়াও দেশে শিশু নির্যাতনের বিরুদ্ধে আমাদের সকলকেই এগিয়ে আসতে হবে। শিশু শ্রম বন্ধ করাও অতীব জরুরি।”
উল্লেখ্য  মানববন্ধনটি সঞ্চালনা করেন, ‘ সহ সভাপতি পিনাক মণ্ডল।
বিজ্ঞাপন হারুন ক্লিনিক

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।