শেখ মামুন, রাজবাড়ী জেলা সংবাদদতা; জেলার সদর উপজেলায়  শহিদ শেখ (৫৫) নামে এক ইট ব্যবসায়ীকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

শুক্রবার (১৯ জুন) দুপুর পৌনে ১২টার দিকে উপজেলার খানখানাপুর ইউনিয়নের বাঘলপুরের সেবা ইটভাটা এলাকায় এ ঘটনা ঘটে।নিহতের নাম ।

নিহত শহিদ শেখ উপজেলার পাঁচুরিয়া ইউনিয়নের খোলাবাড়িয়া গ্রামের মৃত ইব্রাহিম শেখের ছেলে।

খানখানাপুর ইউনিয়নের স্থানীরা জানান, দুপুরে নিজ মোটরসাইকেলে করে খানখানাপুর বাজার থেকে বাজার করে বাড়ির দিকে যাচ্ছিলেন শহিদ। পথে বাঘলপুর এলাকায় মোটরসাইকেলে করে কয়েকজন দুর্বৃত্তরা তার গতিরোধ করে এবং তাকে গুলি করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই শহীদের মৃত্যু হয়।

রাজবাড়ী সদর থানার ওসি (তদন্ত) আমিনুল ইসলাম বলেন, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ওই এলাকায় সেবা নামক ইটভাটায় ব্যবসায়িক পার্টনার ছিলেন শহীদ শেখ, যা নিয়ে দ্বন্দ্ব চলছিল। সেই বিষয় ঘিরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে ধারণা করছি।

রাজবাড়ীর অতিরিক্ত পুলিশ সুপার মো. সালাহ উদ্দিন বলেন, সন্ত্রাসীরা শহীদের মাথার সামনের দিক থেকে গুলি করেছে। গুলিটি সামনে দিয়ে ঢুকে পেছন দিয়ে বের হয়ে গেছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে। তাৎক্ষণিকভাবে হত্যার কারণ জানা সম্ভব হয়নি। হত্যার কারণ উদঘাটন ও হত্যাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

আমাদের বাণী ডট কম/১৯   জুন ২০২০/পিপিএম 

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।