নীলফামারীর সৈয়দপুরে পুরুষাঙ্গ কর্তন অবস্থায় নুর আলম সবুজ (২৮) নামে নববিবাহিত এক যুবককে উদ্ধার করা হয়েছে। গত বুধবার গভীর রাতে তার নিজ বাড়ি অদূরে নির্জন স্থান থেকে পুলিশ তাকে উদ্ধার করে।

পুলিশ জানায়, ওই যুবকের পুরুষাঙ্গের উপরি অংশ কর্তন অবস্থায় সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। নুর আলম সবুজ উপজেলার কামারপুকুর ইউপির ধলাগাছ পশ্চিমপাড়ার মোহাম্মদ আলীর পুত্র। সে ময়মনসিংহ ক্যাডেট কলেজের জুনিয়র কেয়ারটেকার হিসাবে কর্মরত।

জানা যায়, গত মঙ্গলবার রাতে ওই যুবকের সঙ্গে একই ইউনিয়নের আইসঢাল গ্রামের সংরক্ষিত মহিলা সদস্যা সেলিনা আক্তারের কলেজ পড়ুয়া মেয়ে রিজভী আক্তারের (২০) বিয়ে হয়। এ বিয়েতে সবুজের পরিবারের সম্মতি ছিল না। বিয়ের ১ দিন পর দুর্বৃত্তরা তাকে বাড়ি থেকে ডেকে নিয়ে পুরুষাঙ্গ কেটে বাড়ির অদূরে নির্জন স্থানে ফেলে যায়। পরে তার আত্মচিৎকারে পরিবারের লোকজন থানায় খবর দেয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে আহত ওই যুবককে উদ্ধার করে ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়।

এ ব্যাপারে সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ আবুল হাসনাত খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে। মামলা দায়ের হলে আইনী ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।