উজ্জ্বল রায়, নড়াইল জেলা সংবাদদাতাঃ নড়াইলের কালিয়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক স্কুলছাত্রীকে মাসের পর মাস ধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। কালিয়া থানা পুলিশ ধর্ষক শের আলী বিশ্বাস (৩৫) নামে এক প্রবাসীকে  সে ওই গ্রামের মাসুম বিশ্বাসের ছেলে।
এঘটনায় দিবাগত  রাতে কালিয়া থানায় একটি মামলা দায়ের হয়েছে। ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, সৌদি প্রবাসী শের আলী প্রায় ৫-৬ মাস আগে সৌদিআরব থেকে দেশে ফিরে আসার পর তার প্রতিবেশী উপজেলার পঞ্চপল্লী মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণীতে পড়ুয়া দরিদ্র পরিবারের ওই মেয়েটির দিকে তার ললুপ দৃষ্টি পড়ে। সে ওই পরিবারকে নানা ভাবে সহযোগিতা করতে থাকে। সৌদি প্রবাসী শের আলী কোমলমতি ওই ছাত্রীর সঙ্গে প্রেমের অভিনয় শুরু করে। এক পর্যায়ে তাকে বিয়ের প্রলোভনে রাজি করিয়ে তাকে গত প্রায় ২-৩ মাস যাবত ধর্ষণ করে আসছিল।
বৃহস্পতিবার ওই ছাত্রীর পরিবারের লোকজনসহ প্রতিবেশীরা ঘটনাটি জানতে পেরে কালিয়া থানা পুলিশকে জানালে পুলিশ ওই লম্পটকে গ্রেফতার করে। এ বিষয় কালিয়া থানার ওসি মো. রফিকুল ইসলাম বলেন, লম্পট শের আলীকে ধর্ষণের দায়ে গ্রেফতার করা হয়েছে। ওই ঘটনায় ধ*র্ষিতার বাবা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন। শুক্রবার ধর্ষক শের আলীকে নড়াইল আদালতে ও ধর্ষিতাকে ডাক্তারী পরীক্ষার জন্য নড়াইল সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
আমাদের বাণী ডট কম/১৮  জুলাই ২০২০/পিপিএম

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।