সিলেটের নবগঠিত টেংরা আরজান খান আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষিকা জয়শ্রী দেবনাথকে (২৫) খুঁজে পাওয়া যাচ্ছে না। জানা যায়, গত মঙ্গলবার সকালে সিলেট সরকারি মহিলা কলেজে মাস্টার্সের সার্টিফিকেট তুলতে গিয়ে রহস্যজনকভাবে নিখোঁজ হন তিনি। বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও তার কোনো সন্ধান না পেয়ে ওই গৃহবধূর স্বামী উত্তম দেবনাথ বুধবার রাজনগর থানায় সাধারণ ডায়েরি করেছেন।

রাজনরগর থানার এসআই আবু মুকছেদ পিপিএম বলেন, সে সিলেট থেকে নিখোঁজ হয়েছে। আর অবস্থাদৃষ্টে মনে হচ্ছে বিষয়টি প্রেমঘটিতই। তার ফোন কললিস্ট চাওয়া হয়েছে। প্রযুক্তির সহায়তা নেয়া হচ্ছে। আমরা চেষ্টা চালিয়ে যাচ্ছি।

ওই শিক্ষিকার স্বামী উত্তম দেবনাথ বলেন, তার স্ত্রীর সঙ্গে ভালো সম্পর্ক ছিল। তাদের মাঝে কোনো ঝামেলা নেই। এ ছাড়াও কারো সঙ্গে তার স্ত্রীর কোনো প্রেমের সম্পর্ক রয়েছে বলে জানা নেই। তিনি মোবাইলেও কারো সঙ্গে কথা বলতেন বলে তার কাছে ধরা পড়েনি।

এদিকে জিডির সূত্রে জানা যায়, সিলেট কোতোয়ালির কাজীটুলা এলাকার সুশীল দেবনাথের মেয়ে জয়শ্রী দেবনাথের বিয়ে হয় ২০১৭ সালের ২৮ জুলাই রাজনগর উপজেলার টেংরা ইউনিয়নের টেংরা গ্রামের রতন দেবনাথের ছেলে উত্তম দেবনাথের সঙ্গে।

জয়শ্রী দেবনাথ সিলেট সরকারি মহিলা কলেজ থেকে অর্থনীতিতে মাস্টার্স শেষ করেন চলতি বছর। মাস্টার্সের সার্টিফিকেট তুলতে মঙ্গলবার সকালে তিনি একাই সিলেট সরকারি মহিলা কলেজের উদ্দেশ্যে বের হন।

দুপুরের দিকে তার স্বামী উত্তম দেবনাথ তাকে (জয়শ্রী দেবনাথ) ফোন করলে তিনি বন্ধ পান। সন্ধ্যা পর্যন্ত জয়শ্রী দেবনাথ বাড়ি ফিরে না এলে তার খোঁজ পড়ে। এ সময় জয়শ্রী দেবনাথের স্বামী উত্তম দেবনাথ তাকে বিভিন্নস্থানে খোঁজাখুঁজি করেন। কিন্তু কোথাও তার সন্ধান না পেয়ে তিনি বুধবার রাজনগর থানায় সাধারণ ডায়েরি (নং-৭১, ২/১০/১৯) করেন।

সাধারণ ডায়েরির বিষয়টি তদন্ত করছেন রাজনগর থানার (এসআই) আবু মুকছেদ পিপিএম। শনিবার পর্যন্ত তার কোনো সন্ধান পাওয়া যায়নি।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।