পিএসএল ২০২৩ ম্যাচের ভবিষ্যদ্বাণী মুলতান সুলতানস বনাম লাহোর কালান্দার্স আজকের পিএসএল ম্যাচ জিতবে কে?

আজ ডিফেন্ডিং চ্যাম্পিয়ন লাহোর কালান্দার্স (LAH) রানার্স আপ মুলতান সুলতানদের (MUL) সাথে খেলবে ।লাহোরের নেতৃত্বে আছেন শাহীন আফ্রিদি আর মুলতান সুলতানের অধিনায়ক মোহাম্মদ রিজওয়ান।

শাহীন আফ্রিদির দক্ষ নেতৃত্বে, লাহোর গৌরব অর্জন করেছে কারণ তারা পিএসএলে তাদের প্রথম শিরোপা জিতেছে এবং নতুন মরসুমে ভাল রক্ষণাবেক্ষণের জন্য প্রস্তুত হবে। এদিকে, মুলতান মুক্তির সন্ধান করবে এবং ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের বিরুদ্ধে ইভেন্ট শুরু করার জন্য একটি জয় রানার্স আপের জন্য একটি উপযুক্ত সূচনা হবে।

তাদের শেষ পাঁচটি খেলায় তাদের হেড টু হেডের কথা বলতে গেলে, লাহোর মাত্র দুইবার জয়ী হয়েছিল যেখানে মুলতান তাদের নামে তিনটি জয় নিয়ে শীর্ষে রয়েছে। শীর্ষ-স্তরের লিগের প্রথম ম্যাচে উভয় দলই প্রত্যাশা করবে একটি উড়ন্ত সূচনা।

মুলতান সুলতান বনাম লাহোর কালান্দার্স ম্যাচের বিবরণঃ

মুলতান সুলতান বনাম লাহোর কালান্দার্স, ম্যাচ ১,

পিএসএল ২০২৩ ভেন্যুঃ মুলতান ক্রিকেট স্টেডিয়াম

তারিখ ও সময়: ১৩ ফেব্রুয়ারি, 08:00 PM

টেলিকাস্ট এবং লাইভ স্ট্রিমিংঃ Sony Sports Network এবং SonyLIV অ্যাপ।

মুলতান সুলতানস বনাম লাহোর পিচ রিপোর্টঃ মুলতান ক্রিকেট স্টেডিয়ামে ২২গজের স্ট্রিপটি প্রথমে ব্যাট করতে এবং প্রতিপক্ষকে চাপ দেওয়ার জন্য একটি নিখুঁত উইকেট। তদুপরি, পৃষ্ঠটি সাধারণত বেশ শুষ্ক থাকে এবং বোলাররা এই ভেন্যুতে খুব বেশি সহায়তা পান না। একটি উচ্চ-স্কোরিং প্রতিযোগিতা আশা করা যেতে পারে কারণ টস জিতে অধিনায়ক প্রথমে ব্যাট করতে পছন্দ করবেন।

মুলতান সুলতানস বনাম লাহোর কালান্দার্স সম্ভাব্য একাদশঃ

মুলতান সুলতানসঃ মোহাম্মদ রিজওয়ান (c&wk), শান মাসুদ, আরাফাত মিনহাস, খুশদিল শাহ, ডেভিড মিলার, কাইরন পোলার্ড, উসমান খান, আকিয়াল হোসেন, উসামা মীর, জোশুয়া লিটল, শাহনওয়াজ দাহানি ।

লাহোর কালান্দার্সঃ ফখর জামান, আবদুল্লাহ শফিক, কামরান গোলাম, জর্ডন কক্স (উইকেটরক্ষক), সিকান্দার রাজা, হোসেন তালাত, লিয়াম ডসন, শেন ড্যাডসওয়েল, শাহীন আফ্রিদি (অধিনায়ক), হারিস রউফ, জামান খান ।

মুলতান সুলতানস বনাম লাহোর কালান্দার্স সম্ভাব্য সেরা পারফর্মার সম্ভাব্য সেরা ব্যাটার মোহাম্মদ রিজওয়ান: কুমিল্লা ভিক্টোরিয়ান্সের হয়ে বাংলাদেশ প্রিমিয়ার লিগে তার ফর্মের কথা বিবেচনা করে মোহাম্মদ রিজওয়ান ভালোই স্পর্শে আছেন। বিপিএলে তার শেষ ১০আউটে, রিজওয়ান তার নামে চারটি হাফ সেঞ্চুরি করেছিলেন।

লাহোর কালান্দার্সের সাথে শুরু হওয়া পিএসএলে একই ধরণের ছাপ তৈরি করতে দেখবেন কিপার-ব্যাটার। সম্ভাব্য সেরা বোলার শাহীন আফ্রিদি: ইনজুরি কাটিয়ে ফিরে আসার পর প্রতিদ্বন্দ্বী ব্যাটিং লাইন আপকে সাজাতে হবে লাহোরের পেস স্পিয়ারহেড এবং অধিনায়ক। শাহীন গত সংস্করণে দলকে গৌরবের দিকে নিয়ে গিয়েছিলেন, ভক্তরা নতুন সংস্করণে পণ্য সরবরাহ করার জন্য অধিনায়কের কাছ থেকে কম কিছু আশা করবেন না।

আজকের ম্যাচের ভবিষ্যদ্বাণীঃ লাহোর কালান্দার্স জিতবে ।