প্রাথমিকের ৩ শিক্ষা কর্মকর্তাকে তলব করেছে প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়। গণশিক্ষা মন্ত্রণালয় সূত্র এ তথ্য জানিয়েছে। মন্ত্রণালয় সূত্র জানায়, বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে এসব শিক্ষা কর্মকর্তার বিরুদ্ধে বিভাগীয় মামলা দায়ের করা হয়েছে। এসব মামলার শুনানিতেই তাদের প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ে তলব করা হয়েছে।

জানা গেছে, গত ২৪ এপ্রিল গাইবান্ধা সদর উপজেলার শিক্ষা কর্মকর্তা মো. আব্দুস সালামের বিরুদ্ধে এবং গত ২১ এপ্রিল চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মহিউদ্দনের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়।

এছাড়া গত ১৫ এপ্রিল রংপুর পীরগঞ্জ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মো. শাহীনুর আলমের বিরুদ্ধে বিভাগীয় মামলা রুজু করা হয়েছে।

বিভাগীয় মামলার শুনানিতে গাইবান্ধা সদর উপজেলার শিক্ষা কর্মকর্তা মো. আব্দুস সালামকে আগামী ৩০ জুন রোববার বেলা আড়াইটায় এবং চুয়াডাঙ্গার আলমডাঙ্গা উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মো. মহিউদ্দনকে আগামী ২০ জুন বেলা আড়াইটায় প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের সচিবের কার্যালয়ে উপস্থিত থাকতে বলা হয়েছে।

এছাড়া আগামী ২৩ জুন বেলা আড়াইটায় রংপুর পীরগঞ্জ উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা মো. শাহীনুর আলমকে বিভাগীয় মামলার শুনানিতে উপস্থিত থাকতে বলা হয়েছে।

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।